আজ শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২১ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পাচারকালীন সময় বেনাপোল সীমান্তে ১২জন আটক       বাগেরহাটে প্রাক্তন স্বামীর হাতে ১ নারী খুন       ধোনিকে তার ব্যাট পরিবর্তন করে খেলতে হবে!       সম্প্রীতির ঐতিহ্য ধরে রাখার আহ্বান রাষ্ট্রপতির       পিএসজিতে যাচ্ছেন নেইমার !       বান্দরবানে সরকারি মহিলা কলেজ নির্মাণে রডের পরিবর্তে বাঁশ!       খুলনায় বিরামহীন বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত       
আইডিএলসির রাইট আবেদন শুরু রোববার
Published : Saturday, 31 December, 2016 at 4:58 PM, Count : 113
আইডিএলসির রাইট আবেদন শুরু  রোববার ভোরের ডাক ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের রাইট আবেদন শুরু আগামী ১ জানুয়ারি রোববার। চলবে ১৯ জানুয়ারি পর্যন্ত। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৫৯০তম সভায় এ রাইটের অনুমোদন দেওয়া হয়। কমিশন ২টি সাধারণ শেয়ারের বিপরীতে ১টি রাইট শেয়ার অনুমোদন দেয়।

এই রাইটের মাধ্যমে কোম্পানিটি ১২ কোটি ৫৬ লাখ ৮৩ হাজার ৫৯৩টি সাধারণ শেয়ার ২০ টাকা মূল্যে (১০ টাকা প্রিমিয়ামসহ) বাজার থেকে পুঁজি উত্তোলনের অনুমতি পেল। এর মাধ্যমে ২৫১ কোটি ৩৬ লাখ ৭১ হাজার ৮৬০ টাকা বাজার থেকে তুলে কোম্পানিটি মূলধন ভিত্তি শক্তিশালী করবে; তথা পোর্টফোলিওতে লেন্ডিং বৃদ্ধি করবে।

২০১৫ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি এনএভি ৩০ টাকা ৯৭ পয়সা। আর শেয়ার প্রতি ইপিএস ৫ টাকা ৮১ পয়সা। এই রাইট ইস্যুর জন্য ইস্যু ম্যানেজার হিসেবে রয়েছে সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি