আজ সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ২৯ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : তীব্র সমালোচনায় ‘আল্লাহ মেহেরবান’ গানটি : ইউটিউব থেকে সরানোর লিগ্যাল নোটিশ       ইরাকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩       ওলামা-মাশায়েখদের ও এতিমদের সম্মানে খালেদার ইফতার আয়োজন       জামিন পেল জাবির ৪২ শিক্ষার্থী       মঙ্গলবার শুরু সংসদের বাজেট অধিবেশন , পেশ ১ জুন       প্রথম রোজায় চকবাজারে জমজমাট ইফতারি       টাইগারদের কাছে সেই হার আজও পোড়ায় শচীনকে      
নাস্তিক থেকে ধর্ম বিশ্বাসী হলেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ
Published : Sunday, 1 January, 2017 at 4:07 PM, Count : 173
নাস্তিক থেকে ধর্ম বিশ্বাসী হলেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গআন্তর্জাতিক ডেস্কঃ ধর্মে বিশ্বাস ফিরেছে। সে কারণেই আর নাস্তিক থাকছেন না ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। মানুষের জীবনে ধর্ম যে গুরুত্বপূর্ণ সেটা দেরিতে হলেও অনুধাবন করতে পেরেছেন তিনি। খবর ওয়াশিংটন পোস্টের।

দীর্ঘদিন ধরেই নিজেকে নাস্তিক বলে পরিচয় দিচ্ছিলেন জুকারবার্গ। তবে বড়দিনে ফেসবুক পোস্টে তিনি জানিয়েছিলেন, তিনি ক্রিসমাস উদযাপন করছেন। 

নিজের ওই পোস্টে প্রিসসিলা, ম্যাক্স এবং বিস্টের পক্ষ থেকে মেরি ক্রিসমাসের শুভেচ্ছা জানান জুকারবার্গ। সে সময় তার ওই পোস্টে এক ফেসবুক ব্যবহারকারী কমেন্ট করেন, ‘আপনি কি নাস্তিক না?’

ওই কমেন্টের উত্তরে জুকারবার্গ বলেন, তিনি ইহুদি পরিবারে বড় হয়েছেন। তবে কিছু বিষয় নিয়ে তার মনে প্রশ্ন ছিল। কিন্তু এখন তার মনে হচ্ছে ধর্ম খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। 

তবে কোন ধর্মে বিশ্বাস করেন তা নিয়ে পরিষ্কারভাবে তিনি কিছু বলেননি। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি