আজ শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পশ্চিমবঙ্গে ঈদের ছুটি ১ দিন : কালো ব্যাজ পরে ঈদের নামাজ পড়ার আহ্বান       রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রীর বিমানকে ন্যাটোর যুদ্ধবিমানের ধাওয়া       ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হচ্ছে পবিত্র শবে কদর       যাত্রীদের নিরাপত্তায় সদরঘাটে ৫০০ পুলিশ মোতায়েন       জনপ্রিয় হচ্ছে কুমারিত্ব ঠিক রাখার অস্ত্রোপচার       পাকিস্তানে চীনের ভিসা কঠিন করা হচ্ছে       উত্তর কোরিয়ার সংবাদপত্রে ট্রাম্পকে বিকারগ্রস্ত বলে দাবি      
গাজীপুরে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ ৪
Published : Thursday, 5 January, 2017 at 10:33 AM, Count : 78
গাজীপুরে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ ৪গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ অবস্থায় চার অভিযুক্ত গরুচোর আটক হয়েছে। এ সময় দুটি গরুও গুলিবিদ্ধ হয়।

বৃহস্পতিবার ভোররাতে গাজীপুর সিটি করপোরেশনের মজলিশপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন সিরাজগঞ্জের কাজীপুর থানার দত্তপাড়া গ্রামের মৃত মহর আলীর ছেলে রফিকুল ইসলাম (২০), বরগুনার বেতাগি থানার কলাগাছিয়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আব্দুল জলিল (১৯), ঢাকার মুগদার মাণ্ডা এলকার রফিকুল ইসলামের ছেলে শাওন (২৮)। গুরুতর আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর। আহতদের গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

র‍্যাব ১ এর গাজীপুরের কম্পানি কমান্ডার মো. মহিউল ইসলাম জানান, শুক্রবার রাতে একদল চোর গরু চুরি করে ট্রাকে করে হোতাপাড়া এলাকা দিয়ে পালিয়ে যাচ্ছে- এমন খবর পেয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি এলাকায় ব্যারিকেট দেওয়া হয়। ট্রাকটিকে থামার সংকেত দেওয়া হলেও তা অমান্য করে ঢাকার দিকে পালিয়ে যেতে থাকে তারা। এ সময় পেছন থেকে ধাওয়া করলে তারা গাজীপুরের চান্দনা চৌরাস্তা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে গাজীপুর সিটি করপোরেশনের মজলিশপুরের দিকে পালিয়ে যেতে থাকে। রাস্তা বন্ধ থাকায় মজলিশপুর স্কুলের সামনে গিয়ে ট্রাকটি আটকা পড়ে।

একপর্যায়ে চোরদলটি র‍্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‍্যাবও সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে কয়েকজন চোর ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তিনজন এবং সকালে আশপাশের এলাকায় তল্লাশি করে আরো একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি