আজ মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, ২৮ মার্চ ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সিলেটে আতিয়া মহলে পাওয়া গেছে ৪ জনের মৃতদেহ       রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আবেদন মুফতি হান্নানের       নেতিবাচক ফলের কারণে নেদারল্যান্ডসের কোচ বরখাস্ত       তুষারধসের ঘটনায় জাপানে ৮ শিক্ষার্থীর মৃত্যুর আশঙ্কা       পশ্চিমবঙ্গকে জেএমবি নাশকতা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সতর্কতা       মার্কিন যুক্তরাষ্ট্রের ১৫টি কোম্পানির ওপর ইরানের নিষেধাজ্ঞা       ২ এপ্রিল ব্লগার রাজীব হত্যায় হাইকোর্টের রায়      
রাজধানীতে বন্দুকযুদ্ধে জঙ্গি মারজানসহ নিহত ২
Published : Friday, 6 January, 2017 at 9:22 AM, Count : 57
রাজধানীতে বন্দুকযুদ্ধে জঙ্গি মারজানসহ নিহত ২স্টাফ রিপোর্টার: রাজধানীর রায়েরবাজার বেড়িবাঁধের কাছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম ইউনিটের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা রাজধানীর গুলশানে হলি আর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী ও আলোচিত জঙ্গি নেতা নুরুল ইসলাম মারজান ও তার সঙ্গী সাদ্দাম হোসেন বলে ধারণ করছে পুলিশ।

সূত্র জানায়, জঙ্গি মারজানকে ধরতে কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানের অংশ হিসেবেই রায়েরবাজারের বেড়িবাঁধ এলাকায় চেকপোস্টে তল্লাশির সময় মারজান ও তার দুই সঙ্গী ধরা পড়ে। এসময় তাদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এতে মারজান ও সাদ্দাম নিহত হলেও অপর জন পালিয়ে যায়।

ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের একজন কর্মকর্তা বলেছেন, ছবি দেখে নিহত ওই দুইজন মারজান ও সাদ্দাম বলে তারা নিশ্চিত হয়েছেন।

নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি