আজ বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পেকুয়ায় জেলা পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম নির্বাচিত       তানোরে চাকরির প্রলোভনে ছাত্রীর সর্বনাশ, অতঃপর প্রতারণা!       মনোহরদীতে ৩টি ইউপি নির্বাচনে নৌকার বিজয়       প্রেমজনিত কারণে স্কুল ছাত্রীর আত্মহত্যা       শিবগঞ্জে স্ত্রীকে জীবন্ত কবর দেওয়ার চেষ্টা : স্বামী আটক       ধর্ম অবমাননার দায়ে শ্যামল কান্তি ভক্ত কারাগারে       চবিতে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা দেয়ার সুযোগ বাতিল      
ডিপজলের নতুন ২ ছবির কাজ শুরু
Published : Friday, 6 January, 2017 at 3:48 PM, Count : 109
ডিপজলের নতুন ২ ছবির কাজ শুরুবিনোদন ডেস্ক: নতুন বছরে বেশ চমক নিয়ে চলচ্চিত্রে ফিরেছেন জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দীর্ঘদিন ধরে একসঙ্গে দশটি ছবি নির্মাণের গুঞ্জন চাউর ছিল তাকে নিয়ে।


বছর দু’য়েক আগে কোনো এক সাক্ষাৎকারে এরকমটাই বলেছিলেন তিনি। সেই থেকে তার প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্রের দিকে দৃষ্টি ছিল অনেকের। অবশেষে গুঞ্জন সত্যি হল। 

নতুন বছরের প্রথম দিন থেকেই একসঙ্গে দুটি ছবির শুটিং শুরু করেছেন ডিপজল। শুটিংচলতি ছবি দুটি হচ্ছে ‘এক কোটি টাকা’ ও ‘মেঘলা’।  

'এক কোটি টাকা' ছবিটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। এ ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন ডিপজল। সঙ্গে রয়েছেন চিত্রনায়ক বাপ্পি সাহা ও অমৃতা খান। 

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা পূর্ণিমা। বিষয়টি মোটামুটি চূড়ান্ত। এ মুহূর্তে মায়ের চিকিৎসার জন্য ভারতে অবস্থান করছেন পূর্ণিমা। সেখান থেকে ফিরলেই ছবিতে চুক্তি এবং শুটিং শুরু করবেন তিনি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি