ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আ.লীগকে পুনর্নির্বাচিত করুন: প্রধানমন্ত্রী        ভাঙা হলো সেই আলোচিত দেয়াল, মুক্ত হলো আজিজের পরিবার       কারাবন্দিরা পরিবারের সঙ্গে ফোনে কথা বলার সুযোগ পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী       চৌদ্দগ্রামে ২৭৬ বোতল মদ উদ্ধার       কলারোয়া সীমান্তে বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ       খুলনায় চলমান পরিবহন ধর্মঘট অযৌক্তিক: সেতুমন্ত্রী       গ্যাসের দাম বৃদ্ধির আগেই লালপুরে সিএনজির ভাড়া বাড়লো       
নিজেই বিশ্রাম চাইলেন মুস্তাফিজ?
Published : Saturday, 7 January, 2017 at 3:48 PM, Count : 58
নিজেই বিশ্রাম চাইলেন মুস্তাফিজ?খেলাধুলা ডেস্ক: এতদিন তার শারীরিক সমস্যার কারণে মাঝেমধ্যেই বিশ্রামে রাখা হয়েছিল। সেটা ফিজিওর পরামর্শ এবং কোচের সম্মতিতে।

রবিবার অনুষ্ঠিতব্য শেষ টি-টোয়েন্টি ম্যাচের আগে হঠাৎই শোনা গেল মুস্তাফিজ খেলছেন না। তার বদলে একাদশে সুযোগ পেতে যাচ্ছেন তাসকিন আহমেদ। বিষয়টা শুনতে সহজ হলেও আসলে এতটা সহজ নয়। কারণ জানা গেল, এবার নাকি নিজেই বিশ্রাম চেয়েছে মুস্তাফিজুর রহমান!

পুরোপুরি সুস্থ না হওয়া অবস্থাতেও যে মুস্তাফিজ মাঠে নামার জন্য পাগল ছিল তার এমন আচরণে বিস্মিত হয়েছে সবাই। সিরিজের প্রথম দুটি ওয়ানডের পর তৃতীয় ওয়ানডেতে বিশ্রাম দেওয়া হয়েছিল মুস্তাফিজকে। ঝুঁকি এড়াতে প্রথম টেস্টেও দলে রাখা হয়নি তাকে। টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ খেলার পর আবারও তিনি বিশ্রামে যাচ্ছেন-এমনটাই শোনা যাচ্ছিল। কারণ হিসেবে জানা যায়, কাটার মাস্টার নাকি আবারও পিঠে ব্যাথা অনুভব করছেন।

কিন্তু বিভিন্ন সূত্রে জানা গেছে, রবিবারের ম্যাচে বিশ্রামে থাকার বিষয়ে ফিজিও কোনো নির্দেশনা দেননি। নির্দেশনা দেননি কোচও। তবে কেন মুস্তাফিজের এই বিশ্রাম? এই বিষয়টা নিয়েই চিন্তিত সবাই। মুস্তাফিজ মানসিকভাবে দুর্বল হয়ে যাচ্ছেন না তো? এমন একজন বিশ্বমানের বোলারের এই বয়সে মানসিকভাবে এতটা নুইয়ে পড়া বিস্ময়কর লাগছে সবার কাছে। টি-টোয়েন্টি সিরিজ চলাকালে তিনি নাকি নেটেও বল করেননি। কিন্তু ফিজিও ডিন কনয়ের মতে, মুস্তাফিজের এখন কোনো শারিরীক সমস্যা নেই।

এসব কারণে মুস্তাফিজকে নিয়ে চিন্তায় টিম ম্যানেজম্যান্ট। কাটার মাস্টারের সমস্যা জানতে আজ রাতেই তাকে নিয়ে অধিনায়ক, কোচ এবং নির্বাচকদের বসার কথা রয়েছে। শুধু সমস্যা জানাই নয়, দ্বিতীয় টেস্টে তার থাকা না থাকার বিষয়েও আলোচনা হবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি