আজ শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পশ্চিমবঙ্গে ঈদের ছুটি ১ দিন : কালো ব্যাজ পরে ঈদের নামাজ পড়ার আহ্বান       রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রীর বিমানকে ন্যাটোর যুদ্ধবিমানের ধাওয়া       ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হচ্ছে পবিত্র শবে কদর       যাত্রীদের নিরাপত্তায় সদরঘাটে ৫০০ পুলিশ মোতায়েন       জনপ্রিয় হচ্ছে কুমারিত্ব ঠিক রাখার অস্ত্রোপচার       পাকিস্তানে চীনের ভিসা কঠিন করা হচ্ছে       উত্তর কোরিয়ার সংবাদপত্রে ট্রাম্পকে বিকারগ্রস্ত বলে দাবি      
ছয় ছিনতাইকারী গ্রেপ্তারের পর ৯০ ল্যাপটপ উদ্ধার
Published : Sunday, 8 January, 2017 at 3:15 PM, Count : 49
ছয় ছিনতাইকারী গ্রেপ্তারের পর ৯০ ল্যাপটপ উদ্ধারস্টাফ রিপোর্টার: চুরি-ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঢাকার বিভিন্ন এলাকা থেকে ছয় জনকে গ্রেপ্তারের পর ৯০টি চোরাই ল্যাপটপ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. রাজিব আল মাসুদ জানিয়েছেন, প্রমাণসাপেক্ষে এসব ল্যাপটপ তারা মালিকের কাছে ফেরত দেওয়ার কথা ভাবছেন।

রবিবার দুপুরে তিনি জানান, শনিবার রাতে রাজধানীর মিরপুর, পল্টন ও পান্থপথ এলাকা থেকে ওই ছিনতাইকারী চক্রের ছয় সদস‌্যকে তারা গ্রেপ্তার করেন।
ছিনতাইয়ের একটি ঘটনা নিয়ে তদন্ত করতে গিয়ে গতরাতে ওই চক্রের সন্ধান পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে বিভিন্ন এলাকা থেকে ছিনতাই ও চুরি করে তারা ল্যাপটপগুলো জমা করেছে। 

রাজিব আল মাসুদ জানান, প্রথমে মিরপুর ২ নম্বরে স্টেডিয়াম এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পরে তাদের দেওয়া তথ‌্যের ভিত্তিতে পল্টন থেকে একজনকে এবং তাকে জিজ্ঞাসাবাদের পর মিরপুরের একটি বাসা থেকে আরেকজনকে গ্রেপ্তার করা হয়।

মিরপুরের ওই বাসায় ৫৬টি ল্যাপটপ পাওয়া যায়। ওই বাসা থেকে গ্রেপ্তার ব্যক্তির দেওয়া তথ্য অনুযায়ী বসুন্ধরা সিটির লেভেল ৫ এর এবি ইলেক্ট্রনিক্সে অভিযান চালিয়ে ৩৪টি চোরাই ল্যাপটপসহ আরও একজনকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ কর্মকর্তা রাজিব জানান। 

তিনি বলেন, ল্যাপটপ চুরি-ছিনতাইয়ের ঘটনায় ঢাকার বিভিন্ন থানায় সাধারণ ডায়েরি রয়েছে। উদ্ধার করা ল্যাপটপের তথ‌্য ঢাকার থানাগুলোতে পাঠানো হবে। 

জিডির তথ‌্য মিলিয়ে মালিকদের কাছে এগুলো ফেরত দেওয়া হবে। গ্রেপ্তার ছয়জনের নাম পরে প্রকাশ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি