আজ মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সচিবের গাড়ি চালককে অব্যাহতি       উল্টো পথে গাড়ি চালানোর বিরুদ্ধে অভিযান অব্যাহত       আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮       ফরিদপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩       দুর্গাপূজার নিরাপত্তায় সারাদেশে র‌্যাবের নজরদারি       জাবিতে ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে ১৬০ জন       কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত       
বিড়ি দিতে অস্বীকার, স্ত্রীকে 'তালাক'
Published : Monday, 9 January, 2017 at 10:53 AM, Count : 71
বিড়ি দিতে অস্বীকার, স্ত্রীকে 'তালাক'ভোরের ডাক ডেস্ক: জীবনে চলার পথে আমরা অনেক ঘটনার সম্মুখিন হয়।আর স্বামী-স্ত্রীরির মধ্যে কোন ধরনের ঝগড়া বিবাদ হয় না এটা বিশ্বাস করা কঠিন। আজ আমরা অদ্ভুত এক  ঘটনার কথা জানাবো, সেটা হলো স্বামীকে স্ত্রীরির বিড়ি দিতে অস্বীকার বিষয়ে ভয়াবহ পরিণতির কথা।

বিড়ি দিতে অস্বীকার করায় স্ত্রীকে তিন তালাক দিলেন তার স্বামী। অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ভারতর হরিয়ানার ধকলপুরে। ওই নারীর অভিযোগ, গত ২৩ ডিসেম্বর তার স্বামী শাহিদ তাকে তিন তালাক দেয়। কারণ, স্বামীকে এক প্যাকেট বিড়ি দেননি তিনি। শুধু তাই নয়, শাহিদ তাকে মারধরও করে বলে অভিযোগ।

ঘটনার পরই স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন শাহিদের স্ত্রী। সেখানে তিনি জানান, প্রথমে বিড়ির প্যাকেট কথা শাহিদ সন্তানদের জিজ্ঞেস করলে তারা জানায় মা রেখে দিয়েছে। এরপর স্ত্রীকে বিড়ির প্যাকেট সম্পর্কে জানতে চায় শাহিদ। তখন স্ত্রী জানিয়ে দেন, বিড়ির প্যাকেট কোথায় তিনি জানেন না। এরপরই ক্ষিপ্ত শাহিদ তাকে তালাক দিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি