আজ বৃহস্পতিবার, ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, ৩০ মার্চ ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কুসিক নির্বাচনে ভোট শেষ, গননা চলছে       আসলেই কি কম্পিউটার স্ক্রিন দৃষ্টিশক্তির ক্ষতি করে ?       কোন্দল করে দলের অনিবার্য বিজয় নস্যাৎ করলে বহিষ্কার: সেতুমন্ত্রী        নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার       ভূমধ্যাসাগরে নৌকা ডুবি : ১৪৬ অভিবাসন প্রত্যাশীর মৃত্যুর শঙ্কা       বাগদাদে গাড়ি বোমা হামলা : নিহত ১৫       আফগানিস্তানে সামরিক বাহিনীর অভিযানে ২৭ জঙ্গি নিহত      
শরীয়তপুরে ট্রলার বোঝাই জাটকা জব্দ
Published : Monday, 9 January, 2017 at 12:02 PM, Update: 09.01.2017 2:34:18 PM, Count : 43
শরীয়তপুরে ট্রলার বোঝাই জাটকা জব্দশরীয়তপুর সংবাদদাতা: শরীয়তপুরের গোসাইরহাট থেকে ট্রলার বোঝাই ৮০ মণ জাটকা ইলিশ জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় মাছ বহনকারী আটজনকে আটক করে জরিমানা করা হয়েছে।

 রোববার গভীররাতে এসব জাটকা জব্দ করা হয়।

আটরা হলেন- পূর্ব কোদালপুরের আব্দুর রহিম(৩০), দুদু মিয়া (৩০), তেতুলিয়ার মনির হোসেন(২৯), রাজাপুরের রিপন (৩২), সাইখার মনির হোসেন (২০), তেতুলিয়ার সবুজ জমাদ্দার(৩০), বারেক দেওয়ান (২১) ও ধীপুরের আক্তার (৩৫)। 

গোসাইরহাট উপজেলা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সগীর হোসেন জানান, রোববার গভীর রাতে গোসাইরহাট উপজেলার পট্রী লঞ্চঘাট থেকে ট্রলার বোঝাই ৮০ মণ জাটকা ইলিশ জব্দ করে মাদরীপুর র‌্যাব-৮। এসময় মাছ বহনকারী আটজনকে আটক করে র‌্যাব। র‌্যাব ও পুলিশের উপস্থিতিতে সোমবার সকালে জব্দকৃত জাটকাগুলো এতিমখানা, বিদ্যালয়, ও মাদরাসার গরীব শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। 

আটক আটজনকে পাঁচ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয় বলেও তিনি জানান।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি