আজ মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : নীলফামারীতে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন       রংপুরে কৃষক হত্যায় ভাগ্নেসহ ৭ জনের যাবজ্জীবন       ইস্তাম্বুলের নাইটক্লাবে‘হামলাকারী’কে পুলিশের জিজ্ঞাসাবাদ       ভারতে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই কিশোর নিহত       কানাডার প্রধানমন্ত্রী এবার তদন্তের মুখোমুখি       কংগ্রেসের সঙ্গে জোট বাঁধছেন অখিলেশ       ঘরে বসে নালিশ না করে রাজপথে আসুন: সেতুমন্ত্রী      
শরীয়তপুরে ট্রলার বোঝাই জাটকা জব্দ
Published : Monday, 9 January, 2017 at 12:02 PM, Update: 09.01.2017 2:34:18 PM, Count : 25
শরীয়তপুরে ট্রলার বোঝাই জাটকা জব্দশরীয়তপুর সংবাদদাতা: শরীয়তপুরের গোসাইরহাট থেকে ট্রলার বোঝাই ৮০ মণ জাটকা ইলিশ জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় মাছ বহনকারী আটজনকে আটক করে জরিমানা করা হয়েছে।

 রোববার গভীররাতে এসব জাটকা জব্দ করা হয়।

আটরা হলেন- পূর্ব কোদালপুরের আব্দুর রহিম(৩০), দুদু মিয়া (৩০), তেতুলিয়ার মনির হোসেন(২৯), রাজাপুরের রিপন (৩২), সাইখার মনির হোসেন (২০), তেতুলিয়ার সবুজ জমাদ্দার(৩০), বারেক দেওয়ান (২১) ও ধীপুরের আক্তার (৩৫)। 

গোসাইরহাট উপজেলা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সগীর হোসেন জানান, রোববার গভীর রাতে গোসাইরহাট উপজেলার পট্রী লঞ্চঘাট থেকে ট্রলার বোঝাই ৮০ মণ জাটকা ইলিশ জব্দ করে মাদরীপুর র‌্যাব-৮। এসময় মাছ বহনকারী আটজনকে আটক করে র‌্যাব। র‌্যাব ও পুলিশের উপস্থিতিতে সোমবার সকালে জব্দকৃত জাটকাগুলো এতিমখানা, বিদ্যালয়, ও মাদরাসার গরীব শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। 

আটক আটজনকে পাঁচ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয় বলেও তিনি জানান।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি