আজ শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মিসরের সিনাই প্রদেশে মসজিদে বোমা হামলা নিহত ১৫৫       দৈনিক ভোরের ডাকের এজিএম মারুফের মায়ের ইন্তেকাল       না’গঞ্জে নারীর পেট থেকে ৫’শত পিচ ইয়াবা উদ্ধার       রোহিঙ্গাদের নিরাপদে ফেরার পরিস্থিতি এখনও হয়নি : জাতিসংঘ       স্নায়ুযুদ্ধে ৯ রানে জয় পেল মাহমুদ উল্লাহ বাহিনী       বিএনপি না এলেও নির্বাচন, সংবিধান পরিবর্তন সম্ভাব না : আইনমন্ত্রী       রাতারাতি বিজ্ঞাপনে সয়লাব কুবির সকল ফটক      
আমার বক্তব্যে কোনো রাষ্ট্রদ্রোহিতা ছিল না: মান্না
Published : Monday, 9 January, 2017 at 1:53 PM, Count : 107
আমার বক্তব্যে কোনো রাষ্ট্রদ্রোহিতা ছিল না: মান্নাস্টাফ রিপোর্টার: নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ''আমার বক্তব্যে কোনো রাষ্ট্রদ্রোহিতা ছিল না। আমি কখনও হিংসাত্বক রাজনীতি করি না। ''

তিনি বলেন, অডিও টেপে ফাঁস হওয়া ওই কণ্ঠটা আমার, কিন্তু আমি পুরো বক্তব্য শুনতে পাইনি। বক্তব্য যে টেম্পারিং হয়নি তাও বলা যাচ্ছে না। তাছাড়া অডিও টেপে আমার রাষ্ট্রদ্রোহী কোনো বক্তব্য ছিল না।

সোমবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। দীর্ঘ ২২ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে এই প্রথম তিনি সাংবাদিকদের মুখোমুখি হন।

কারাগারে থাকার অভিজ্ঞতা জানাতে গিয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, ইট পাথরের মতো কারাগার এখনও অমানবিক। তিনি রাষ্ট্রকে মানবিক হওয়ার আহ্বান জানান।

জামিন প্রসঙ্গে তিনি বলেন, পাসপোর্ট জিম্মায় রেখে আমাকে জামিন দেওয়া হয়েছে। চিকিৎসকরা আমাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে বলেছেন। আমি বাইরে গিয়ে চিকিৎসা করাতে চাই। এজন্য হাইকোর্টের কাছে পাসপোর্ট চেয়ে আবেদন করব।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি