ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আ.লীগকে পুনর্নির্বাচিত করুন: প্রধানমন্ত্রী        ভাঙা হলো সেই আলোচিত দেয়াল, মুক্ত হলো আজিজের পরিবার       কারাবন্দিরা পরিবারের সঙ্গে ফোনে কথা বলার সুযোগ পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী       চৌদ্দগ্রামে ২৭৬ বোতল মদ উদ্ধার       কলারোয়া সীমান্তে বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ       খুলনায় চলমান পরিবহন ধর্মঘট অযৌক্তিক: সেতুমন্ত্রী       গ্যাসের দাম বৃদ্ধির আগেই লালপুরে সিএনজির ভাড়া বাড়লো       
গাজীপুরে 'বন্দুকযুদ্ধে' নিহত ১
Published : Monday, 9 January, 2017 at 12:58 PM, Count : 45
গাজীপুরে 'বন্দুকযুদ্ধে' নিহত ১গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে 'বন্দুকযুদ্ধে' বুদু মনির (৩০) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে। এ সময় আটক করা হয়েছে তার সহযোগী আনোয়ারকে (২৮)।

গতকাল রবিবার রাত আড়াইটায় নগরীর নলজানি এলাকার টিঅ্যান্ডটি কলোনির সেগুন বাগানে এ ঘটনা ঘটে।

নিহত মনির বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের টিনসেড কলোনিতে থাকতেন। তার বাবা সিরাজ উদ্দিন কৃষি গবেষণা ইনস্টিটিউটের শ্রমিক। তাদের বাড়ি নোয়াখালী জেলায়। ডিবি পুলিশের দাবি, এ ঘটনায় ডিবির ওসি আমির হোসেন ও এএসআই মো. সাকলাইন আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

গাজীপুর ডিবি পুলিশের ওসি আমির হোসেন জানান, মনির তার ৪-৫ সহযোগীকে নিয়ে টিঅ্যান্ডটি কলোনির সেগুন বাগান এলাকায় অবস্থান করে অপরাধমূলক কাজের প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে রাত আড়াইটার দিকে সেখানে অভিযান চালানো হয়। বিষয়টি পেয়ে মনির ও তার সহযোগীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে মনিরকে গুলিবিদ্ধ অবস্থায় ও আনোয়ারকে আটক করা হয়। এ সময় সন্ত্রাসীদের গুলিতে তিনি ও এসআই সাকলাইন আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলি ও পিস্তল উদ্ধার করা হয়। মনিরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‍্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আমির হোসেন আরো জানান, মনিরের বিরুদ্ধে নাশকতায় হত্যা, অস্ত্র ‌এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি