ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আ.লীগকে পুনর্নির্বাচিত করুন: প্রধানমন্ত্রী        ভাঙা হলো সেই আলোচিত দেয়াল, মুক্ত হলো আজিজের পরিবার       কারাবন্দিরা পরিবারের সঙ্গে ফোনে কথা বলার সুযোগ পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী       চৌদ্দগ্রামে ২৭৬ বোতল মদ উদ্ধার       কলারোয়া সীমান্তে বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ       খুলনায় চলমান পরিবহন ধর্মঘট অযৌক্তিক: সেতুমন্ত্রী       গ্যাসের দাম বৃদ্ধির আগেই লালপুরে সিএনজির ভাড়া বাড়লো       
“ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর আয়োজনে মেধাবী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন
Published : Monday, 9 January, 2017 at 1:40 PM, Count : 53
“ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর আয়োজনে মেধাবী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন পলাশ খানঃ  জাতীয় শিশু-কিশোরদের সংগঠন ফুলকুঁড়ি আসরের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে গাজীপুর মহানগরী শাখার আয়োজনে বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ৷

৭ জানুয়ারি শনিবার বিকালে গাজীপুর শহরের রথখোলাস্থ বঙ্গতাজ অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগর শাখার সহকারী পরিচালক মাজহারুল ইসলাম রাজুর সঞ্চালনায় ও মারুফ হাসানের ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও বিচারপতি মোঃ আবদুর রউফ। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিশু সংগঠক ও কেন্দ্রীয় ফুলকুঁড়ি আসরের পরিচালক মুঃ তৌহিদুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক প্রধান পরিচালক এস.এম মিজানুর রহমান, কেন্দ্রীয় ফুলকুঁড়ি আসরের অফিস সম্পাদক এম.এ.কে শাহীন চৌধুরী, কেন্দ্রীয় কালচারাল স্কুল সম্পাদক সাইদুল ইসলাম, সাবেক অফিস সম্পাদক কবি আরিফ বখতিয়ার, ঢাকা মহানগরী দিশারী শাখার পরিচালক ইকবাল জাবেদ, ঝিংগেফুল শাখার পরিচালক ওমর ফারুক মাসুদ,শতদল শাখার পরিচালক রাফাত আহমেদ প্রমুখ। 

স্বাগত বক্তব্য রাখেন ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর পরিচালক এম. জাকারিয়া হোসেন। এতে সভাপতিত্ব করেন ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর উপদেষ্টা এম মহিউদ্দিন শরিফী।

“ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর আয়োজনে মেধাবী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন উক্ত অনুষ্ঠানে গাজীপুর মহানগরীতে সরকারি ১৫০ জন ও মহানগরী আয়োজিত ফুলকুঁড়ি প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ৪৭ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ফটোগ্রাফি প্রতিযোগিতার ক্রেস্ট প্রদান, সুবিধা বঞ্চিত শিশুদের আর্থিক অনুদান ও শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এরপরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়। উক্ত অনুষ্ঠানে ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর মেধাবী শিশু এবং শিক্ষার্থীরা দেশাত্মবোধক গান, কৌতুক, শিশু অধিকার সম্পর্কিত শিক্ষামূলক নাটিকা, একক অভিনয় পরিবেশন করে। “ফুলকুঁড়ি আসর গাজীপুর মহানগরীর আয়োজনে মেধাবী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন

অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে অভিনয় পরিবেশন করেন বাংলাদেশ সাংস্কৃতিক গোষ্ঠী (বাসাগো)’র কেন্দ্রীয় সভাপতি, টেলিভিশন নাটকের দর্শকনন্দিত অভিনেতা এসএম হাফিজুর রহমান এবং বাংলাদেশ সাংস্কৃতিক গোষ্ঠী (বাসাগো)’র কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক, দর্শকনন্দিত   চলচ্চিত্র এবং মঞ্চ অভিনেতা সাংবাদিক পলাশ খান। 

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে ইকবাল জাবেদ রচিত ও পাভেল সরকার নির্দেশিত শিক্ষামূলক রম্যনাটক ‘ফেরা’ মঞ্চায়নের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি শেষ হয়। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি