আজ বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পেকুয়ায় জেলা পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম নির্বাচিত       তানোরে চাকরির প্রলোভনে ছাত্রীর সর্বনাশ, অতঃপর প্রতারণা!       মনোহরদীতে ৩টি ইউপি নির্বাচনে নৌকার বিজয়       প্রেমজনিত কারণে স্কুল ছাত্রীর আত্মহত্যা       শিবগঞ্জে স্ত্রীকে জীবন্ত কবর দেওয়ার চেষ্টা : স্বামী আটক       ধর্ম অবমাননার দায়ে শ্যামল কান্তি ভক্ত কারাগারে       চবিতে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা দেয়ার সুযোগ বাতিল      
দেশে ফিরেই অবসরের ঘোষণা ?
Published : Monday, 9 January, 2017 at 3:00 PM, Count : 143
দেশে ফিরেই অবসরের ঘোষণা ?খেলাধুলা ডেস্ক: বাংলাদেশের সংক্ষিপ্ত ফরম্যাটের অধিনায়ক তিনি। বরাবরই বলে এসেছেন টি-টোয়েন্টি ফরম্যাটটা তার পছন্দ নয়।

তার মধ্যে বাংলাদেশের টি-টোয়েন্টি রেকর্ড তেমন সুবিধার নয়। তারও আগে থেকে কিছু কিছু গণমাধ্যম মাশরাফির অবসর নিয়ে আগ্রহ দেখিয়ে আসছে। সব মিলিয়ে ওয়ানডেতে দেশকে একের পর এক সাফল্য এনে দেওয়া মাশরাফি এখন টি-টোয়েন্টি থেকে অবসরের কথা ভাবছেন।

ইনজুরির আঘাতে আঘাতে জর্জরিত ম্যাশ টেস্ট ক্রিকেটে খেলছেন না সেই ২০০৯ সাল থেকে। গতকাল রবিবার কিউইদের কাছে হোয়াইটওয়াশ হওয়ার পরপরই অবসরের ঘোষণা দেওয়ার কথা বলেছিলেন তিনি। গত দুই বছরে টানা ৬ সিরিজ জেতা বাংলাদেশ নিউজিল্যান্ড সফরে গিয়ে টানা ৬ ম্যাচ হারল। হলো হোয়াইটওয়াশ। এই ব্যাপারটাও হয়তো অধিনায়ক মাশরাফির মনে কাজ করছে। কিন্তু তাকে বাধা দেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে দেশে ফিরেই নাকি ম্যাশ অবসরের ঘোষণা দেবেন।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরীর সাথে এক ফোনালাপের ব্যাপারে বিসিবি সভাপতি বলেছেন, "শনিবার ওর কাছে শুনলাম, মাশরাফি নাকি ঘোষণা দেবে যে এটাই ওর শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। শুনে আমি বললাম, ওকে বলে দাও ঘোষণা দিলে সেটা বাংলাদেশে এসে আনুষ্ঠানিকভাবেই দেবে। ওখানে কেন?"

উল্লেখ্য, শেষ টি-টোয়েন্টিতে ডান হাতের আঙুলে চোট পেয়ে মাশরাফি এখন প্রায় দুই মাসের বিশ্রামে। তার বুড়ো আঙুল ভেঙে গেছে। ভালো চিকিৎসার জন্য বেড়ানোর পাশাপাশি তিনি অস্ট্রেলিয়ায় গিয়ে ভাল ডাক্তার দেখাবেন। দেশে আসার আগে তার অবসর নিয়ে এই ধোঁয়াশা কাটবে বলে মনে হয়না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি