আজ মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সেই ছোট্ট দীঘি এখন আর ছোট নেই       খুব কাছ থেকে নিক্ষেপ করা হয় টিয়ার শেল (ভিডিও)       পুলিশ তদন্ত সন্তোষজনক না হলে আরেকটি কমিটি : স্বরাষ্ট্রমন্ত্রী       শাবনূর অনুষ্ঠানে এসেও ভিতরে প্রবেশ করতে পারলেননা       শাহজালাল বিমানবন্দরে হজ ফ্লাইটে অগ্নিকাণ্ড : ৩১৩ হজযাত্রীসহ সকলেই অক্ষত       বাংলাদেশিদের জন্য ভিসায় রুট বাধা তুলে নিল ভারত       হবিগঞ্জের ৪ শিশু হত্যা মামলার রায় কাল      
জীবনের শেষবিন্দু পর্যন্ত নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই: আইভী
Published : Monday, 9 January, 2017 at 7:02 PM, Count : 154
জীবনের শেষবিন্দু পর্যন্ত নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই: আইভীনারায়ণগঞ্জ সংবাদদাতা: জীবনের শেষবিন্দু পর্যন্ত আমি নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই, সবার পাশে থাকতে চাই। আমার বাবা আওয়ামী লীগের হলেও তিনি দল মতের ঊর্ধ্বে উঠে সকলের সেবা করেছেন। আমিও আমার বাবার পথেই কাজ করতে চাই।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র হিসেবে নির্বাচিত হওয়ার পর সোমবার সকালে দায়িত্ব গ্রহন করে ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নারায়ণগঞ্জের মানুষের প্রতি আস্থা বিশ্বাস রেখে প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছিলেন। নারায়ণগঞ্জের মানুষ প্রধানমন্ত্রীর সেই বিশ্বাসকে সম্মান করে নৌকায় ভোট দিয়ে আমাকে এবার নির্বাচিত করেছেন। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে কৃতজ্ঞ।
আপনারা যে সম্মান দিয়েছেন আমি ও আমার পরিবার আপনাদের ঋণ কোনদিনই শোধ করতে পারবো না।

তিনি আরো বলেন, আমার বাবা কখনো দল ও জনগণের সঙ্গে বেঈমানী করে নাই। আমিও শেখ হাসিনার কর্মী আওয়ামী লীগের কর্মী আমিও কখনো বেঈমানী করবো না এ নারায়ণগঞ্জবাসীর সাথে।

এর আগে তিনি বাসা থেকে পায়ে হেটে নগর ভবনে আসেন। এ সময় তার সাথে অসংখ্য নগরবাসি যোগ দেন। পথে পথে সিক্ত হন ফুলেল শুভেচ্ছায়।

প্রসঙ্গত, এনসিসির দ্বিতীয় নির্বাচনে নানা জল্পনা-কল্পনা ও নানা নাটকীয়তার পর আওয়ামী লীগের মনোনয়ন পান সেলিনা হায়াৎ আইভী। পরে তিনি গত ২৩ নভেম্বর মেয়র পদ থেকে পদত্যাগ করে ২২ ডিসেম্বরের দলীয় প্রতীকে অনুষ্ঠিত নির্বাচনে অংশ গ্রহন করেন। নির্বাচনে আইভী নৌকা প্রতীক নিয়ে ৭৯ হাজার ভোটে পরাজিত করেন বিএনপির প্রার্থী সাখাওয়াতকে।

এর আগে ২০১১ সালের ৫ মে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন গঠনের পর ওই বছরের ১১ অক্টোবর অনুষ্ঠিত হওয়া প্রথম নির্বাচনে প্রভাবশালী শামীম ওসমানকে লক্ষাধিক ভোটে হারিয়ে প্রথম নারী মেয়র নির্বাচিত হয়েছিলেন আইভী। ওই বছরের ১ ডিসেম্বর তিনি আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ করেন।
তারও আগের ৫ বছর আইভী নারায়ণগঞ্জ পৌরসভার মেয়র ছিলেন। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি