আজ মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সচিবের গাড়ি চালককে অব্যাহতি       উল্টো পথে গাড়ি চালানোর বিরুদ্ধে অভিযান অব্যাহত       আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮       ফরিদপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩       দুর্গাপূজার নিরাপত্তায় সারাদেশে র‌্যাবের নজরদারি       জাবিতে ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে ১৬০ জন       কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত       
ইব্রাহিম পাশার মৃত্যু !
Published : Tuesday, 10 January, 2017 at 12:34 PM, Count : 169
ইব্রাহিম পাশার মৃত্যু !বিনোদন ডেস্কঃ  দীপ্ত টিভিতে বাংলায় ডাবিং করে প্রচার হচ্ছে আলোচিত এবং জনপ্রিয় ‘সুলতান সুলেমান’ সিরিয়ালটি। এই সিরিয়ালের অন্যতম চরিত্রে দেখা গেছে ইব্রাহিম পাশাকে। যিনি উজির হিসেবে দায়িত্ব পালন করেছেন অটোমান সাম্রাজ্যে। 

তুরস্কে নির্মিত এই ধারাবাহিকের চতুর্থ সিজনের প্রচার শুরু হয়েছে ১ জানুয়ারি থেকে। বাংলা ভাষায় ডাবিংকৃত এই ধারাবাহিকের আগামীকালের পর্বে মৃত্যু হবে ইব্রাহিম পাশার।

সুলতানের নির্দেশেই তাকে মেরে ফেলা হবে। এমনটাই জানিয়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ। আগামীকাল সন্ধ্যায় সাড়ে ৭টায় দেখানো হবে এই পর্ব। সপ্তাহের শনি থেকে বৃহস্পতিবার প্রচারিত হয় ধারাবাহিকটি।

প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোমান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়েনে অটোমান সাম্রাজ্যের ষড়যন্ত্রে গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে নির্মিত এই মেগা সিরিয়াল। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি