ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আ.লীগকে পুনর্নির্বাচিত করুন: প্রধানমন্ত্রী        ভাঙা হলো সেই আলোচিত দেয়াল, মুক্ত হলো আজিজের পরিবার       কারাবন্দিরা পরিবারের সঙ্গে ফোনে কথা বলার সুযোগ পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী       চৌদ্দগ্রামে ২৭৬ বোতল মদ উদ্ধার       কলারোয়া সীমান্তে বাংলাদেশীকে ফেরত দিলো বিএসএফ       খুলনায় চলমান পরিবহন ধর্মঘট অযৌক্তিক: সেতুমন্ত্রী       গ্যাসের দাম বৃদ্ধির আগেই লালপুরে সিএনজির ভাড়া বাড়লো       
আওয়ামী লীগ রাজপথের দল: ওবায়দুল কাদের
Published : Tuesday, 10 January, 2017 at 1:35 PM, Count : 31
আওয়ামী লীগ রাজপথের দল: ওবায়দুল কাদেরস্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ রাজপথের দল, ক্ষমতায় থাকলেও আমরা রাজপথে আছি, বিরোধী দলেও থাকলেও রাজপথে থাকি। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের উদ্দ্যেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ১০ জানুয়ারি বাঙালিদের জন্য খুবই তাৎপর্যপূর্ণ একটি দিন। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাঙালি বিজয় লাভ করে। ১৯৭২ সালের ১০ জানুয়ারি স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন করে। এর মধ্য দিয়ে বিজয় পূর্ণতা পায়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ একটা বড় দল। ছিটেফোঁটা সমস্যা থাকতেই পারে। যারা দলের প্যারাসাইট তাদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি। ১১ জানুয়ারির পর থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রের প্রসঙ্গে তিনি বলেন, যারা আন্দোলনে ব্যর্থ তারাই প্রধামন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ গড়ে আমাদের বিজয়কে আরও সুসংগঠিত করা হবে। বাংলাদেশ উন্নয়নের পথে এগুচ্ছে। উন্নয়নে বাংলাদেশ বিশ্বের কাছে সমাদৃত বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপিকে সমাবেশের অনুমতি না দেওয়ার ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, বিএনপি কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে। তাদের নেতারা কেউ ঘর থেকে বের হয়না। কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকলে কর্মী আসবে কোথা থেকে? কর্মসূচি দিয়ে যারা ঘরে বসে থাকে তাদেরকে সমাবেশের অনুমতি দিয়ে লাভ কি? তারা (বিএনপি) এখন পথ হারা পথিক। যারা আন্দোলনে ব্যর্থ তারা নির্বাচনে জয়ী হতে পারে না।

তিনি আরও বলেন, ব্যর্থতা ও হতাশায় বিএনপি এখন বেপরোয়া। মঈন খান ঘরে বসে বড় বড় কথা বলেন। তিনি কোনোদিন রাজপথে নেমেছেন? এই নেতারা কখনও রাজপথে নামে না। আওয়ামী লীগ বিরোধী বা সরকারে থাকুক না কেন, সব সময় রাজপথে থাকে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি