আজ সোমবার, ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : যশোরে আ.লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা       মালিতে বাংলাদেশি ৩ শান্তিরক্ষী নিহত       প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রের খবর ভিত্তিহীন       ৫ নভেম্বর গ্যাটকো মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন       ১ লাখ রোহিঙ্গাদের আশ্রয়কেন্দ্র বানিয়ে দেবে তুরস্ক       যুক্তরাষ্ট্রে রকেট হামলা অনিবার্য : উত্তর কোরিয়া       রোহিঙ্গাদের ফিরিয়ে নিন : স্পিকার      
৫ জন মিলে অভিনেত্রীর শ্লীলতাহানি
Published : Tuesday, 10 January, 2017 at 4:58 PM, Count : 160
৫ জন মিলে অভিনেত্রীর শ্লীলতাহানিভোরের ডাক ডেস্ক: ভারতে গত ৩১ ডিসেম্বর নতুন বছর বরণের রাতে টলিউডের এক অভিনেত্রীকে শহরের রাস্তায় শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এই ঘটনায় পাঁচজনকে গতকাল রাতে গ্রেফতার করে দেশটির পুলিশ। ধৃতদের একটি গাড়িও জব্দ করা হয়েছে।

জানা যায়, ৩১ ডিসেম্বর রাতে ওই অভিনেত্রী এক বন্ধুর সঙ্গে নৈশ পার্টি সেরে ফিরছিলেন। বাড়ি ফেরার সময় রাত ২টা নাগাদ প্রিন্স আনোয়ার শাহ রোডের একটি পান দোকানের সামনে দাঁড়ান তারা। সে সময় সেখানে উপস্থিত ৫ যুবক তাদের ওপর চড়াও হয়। বাধা দিতে গেলে হেনস্থার শিকার হন অভিনেত্রী। তার বন্ধুকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ।

ঘটনাটি চারু মার্কেট এলাকায় হলেও রাতেই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। কারণ, তার বাড়ি যাদবপুর থানা এলাকাতে।

অভিযোগরে পর ঘটনার তদন্তে নামে দেশটির পুলিশ। রাস্তার সিসিটিভি ক্যামেরার সূত্র ধরে গতকাল রাতে লেক মার্কেট ও চারু মার্কেট থানা থেকে গ্রেফতার করা হয় পাঁচজনকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে দেশটির পুলিশ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি