আজ মঙ্গলবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ৩০ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঘূর্ণিঝড় 'মোরা' কক্সবাজার উপকূল অতিক্রম করছে        সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যুু        চবিতে ক্লাস-পরীক্ষা বাতিল       ঘূর্ণিঝড় মোরা'র আঘাতে লণ্ডভণ্ড সেন্টমার্টিন       ২-৩ ঘণ্টায় বাংলাদেশ অতিক্রম করবে ‘মোরা’        ভিয়েনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী        উপকূলের কাছাকাছি ঘূর্ণিঝড় ‘মোরা’ : ১০ নম্বর মহাবিপদ সঙ্কেত      
ভেঙে ফেলা হলো মেসির মূর্তি !
Published : Tuesday, 10 January, 2017 at 5:08 PM, Count : 132
ভেঙে ফেলা হলো মেসির মূর্তি !খেলাধুলা ডেস্কঃ  ২০১৬ সালে আর্জেন্টিনা কোপা আমেরিকা ফাইনালে হারের পর আন্তর্জাতিক ফুটবল থেকে আকস্মিক অবসরের ঘোষণা দেন বিশ্বফুটবলের যাদুকর লিওনেল মেসি।। তাকে ফিরিয়ে আনতে দেশটির রাজধানী বুয়েন্স অ্যাইরেসে উন্মোচন করা হয় মেসির অবিকল একটি ব্রোঞ্জের মূর্তি।

মূর্তিটি উন্মোচন করেন বুয়েন্স অ্যাইরেসের মেয়র হোরাশিও লরেত্তা। যেটাতে দেখা যাচ্ছিলো চিরচেনা ভঙ্গিতে বল নিয়ে ছুটছেন মেসি। বুয়েন্স অ্যাইরেসের লা প্লাটা নদীর তীরে মেসির মূর্তিটি শোভা পাচ্ছিলো। তবে সোমবার মেসির এই মূর্তিটিকে নষ্ট করে দিয়েছে নিন্দুকেরা। ওই মূর্তির কোমরের উপর পর্যন্ত কেটে ফেলা হয়েছে। আর কেটে ফেলা অংশটুকুও সেখানে নেই।

এ প্রসঙ্গে বুয়েন্স অ্যাইরেস সিটি কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়, ‘লিওনেল মেসির মূর্তিটি নষ্ট করা হয়েছে। এই ফুটবলারের মূর্তির উপরের অংশ কেটে ফেলা হয়েছে। কেটে ফেলা অংশটুকুও আর সেখানে পাওয়া যায় নি। সিটি কর্তৃপক্ষ আরও বলেন, ‘দ্রুতই মূর্তিটি সংস্কারের কাজ শুরু করা হবে।’ 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি