আজ বুধবার, ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বলিউড অভিনেতা ওম পুরি প্রতিশোধ নিতে ‘ভূত’ হয়ে ঘুরছে!       জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের কার্যক্রমগুলি প্রশংসনীয় : রাষ্ট্রপতি       ঢাকায় ৩ দিনব্যাপী মৎস্যচাষ বিষয়ক কাউন্সিল       ই-মেইল বার্তায় অস্ট্রেলিয়ার হাইকমিশন বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি       মাহির মামলায় নির্দোষ প্রমাণিত হয়ে অব্যাহতি পেলেন শাওন       জব্বারের বলি খেলায় চ্যাম্পিয়ান দিদার বলী       বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নেয়ার উদ্দেশ্যে সব সম্পদ বিক্রি করছে শেভরন      
'ব্যর্থ আন্দোলনের মত ১৯ সালের নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে'
Published : Tuesday, 10 January, 2017 at 7:02 PM, Count : 57
'ব্যর্থ আন্দোলনের মত ১৯ সালের নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে' নীলফামারী সংবাদদাতা: 'তথাকথিত ব্যর্থ আন্দোলনের মত ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে' এমন মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

মঙ্গলবার বিকেলে নীলফামারী জেলা শহরের বড়মাঠে চলমান উন্নয়ন মেলায় “বঙ্গবন্ধুর স্বপ্ন ও আগামীর বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা দিয়ে নিরাপরাধ মানুষদের হত্যা করেছে। রেলগাড়ি পুড়িয়েছে, ইঞ্চিনে আগুন দিয়ে রেলের ক্ষতি করেছে। ধংসের কারণে ব্যর্থ হয়েছে তাদের আন্দোলন। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলে দরদ দেখিয়ে উন্নয়ন করছেন যাত্রী সেবার কথা মাথায় রেখে।  

তিনি বলেন, খালেদা জিয়ার সময় অবহেলিত থাকা রেল বিভাগ যুযোপযোগী হচ্ছে শেখ হাসিনার দুরদর্শীতায়। নতুন নতুন রেললাইন স্থাপন, ক্যারেজ সংযোজন, ইঞ্জিন মেরামত, সিগন্যাল ও স্টেশনসহ রেলকারখানা আধুনিকায়নে ৪৬টি প্রকল্পে কাজ করা হচ্ছে।

জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে সভায় রেলপথ মন্ত্রনালয়ের সচিব ফিরোজ সালাউদ্দিন, সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, শওকত চৌধুরী, সফুরা খাতুন, নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ ও নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায় বক্তব্য দেন।  

প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী পার্বতীপুর-কাউনিয়া ও চিলাহাটি-হলদীবাড়ি রুটে ট্রেন চলাচলের উদ্যোগ এবং চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেসে লাল সবুজের নতুন ক্যারেজ যুক্ত হয়ে চলাচল করবে বলে জানান।

আলোচনা সভা শেষে মন্ত্রী উন্নয়ন মেলায় অংশ নেওয়া বিভিন্ন দফতরের ৬২টি স্টল পরিদর্শন করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি