আজ মঙ্গলবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ৩০ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঘূর্ণিঝড় 'মোরা' কক্সবাজার উপকূল অতিক্রম করছে        সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যুু        চবিতে ক্লাস-পরীক্ষা বাতিল       ঘূর্ণিঝড় মোরা'র আঘাতে লণ্ডভণ্ড সেন্টমার্টিন       ২-৩ ঘণ্টায় বাংলাদেশ অতিক্রম করবে ‘মোরা’        ভিয়েনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী        উপকূলের কাছাকাছি ঘূর্ণিঝড় ‘মোরা’ : ১০ নম্বর মহাবিপদ সঙ্কেত      
যশোরে বন্দুকযুদ্ধে নিহত ১
Published : Wednesday, 11 January, 2017 at 10:04 AM, Count : 55
যশোরে বন্দুকযুদ্ধে নিহত ১যশোর সংবাদদাতা: যশোরে 'বন্দুকযুদ্ধে' রাসেল ওরফে রনি (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। নিহত রনি চৌগাছা উপজেলার মাঠপাড়ার কুমর আলীর ছেলে।

মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে যশোর-চৌগাছা সড়কের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-সলুয়া বাজারের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে দাবি করেছে পুলিশ। 

এ ব্যাপারে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে সড়কে পিকআপ ও মাইক্রোবাস থামিয়ে একদল ডাকাত ডাকাতি করছিল। খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

কিছুক্ষণ পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটারগান, এক রাউন্ড গুলি, একটি হাত করাত, ধারালো হাসুয়া-ছোরা ও রশি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এলাকাটি যশোর সদর ও চৌগাছা উপজেলার সীমান্তবর্তী হওয়ায় দুই থানার পুলিশ অভিযানে অংশ নেয়। তবে প্রথমে অভিযানে যায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। নিহত রনির বিরুদ্ধে ডাকাতি ও দস্যুতার অভিযোগে ৮টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে, যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, মঙ্গলবার দিনগত রাতে দুইদল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ সময় অস্ত্র-গুলি, ধারালো অস্ত্র, রশি উদ্ধার করে পুলিশ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি