আজ শনিবার, ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রবিবার সাক্ষ্য দেবেন খাদিজা       ২৮ ফেব্রুয়ারি সিপিবি-বাসদের আধাবেলা হরতাল       ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত ৩০        সিরিয়ায় বোমা হামলায় নিহত ৪১       মহারাষ্ট্রের পৌরসভা নির্বাচন : বিজেপির গলায় জয়ের মালা       প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে প্রাইভেটকারে আগুন       ৩ মাস চিকিৎসা শেষে নিজ বাড়িতে খাদিজা      
গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে প্রথমবারের মত প্রিয়াঙ্কা!
Published : Wednesday, 11 January, 2017 at 1:28 PM, Count : 45
গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে প্রথমবারের মত প্রিয়াঙ্কা!ভোরের ডাক ডেস্কঃ এই প্রথমবারের মত হলিউডের অন্যতম রাত গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে অংশ নিলেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ আয়োজনের লালগালিচায় পা মাড়িয়ে আলো কেড়ে নিয়েছেন তিনি। জ্বলজ্বলে উপস্থিতিতে ৩৪ বছর বয়সী এই তারকা যেন হয়ে উঠেছিলেন লালগালিচার রানী!

যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে বেভারলি হিলটন হোটেলে ৮ জানুয়ারি (বাংলাদেশ সময় ৯ জানুয়ারি সকাল) অনুষ্ঠিত হয় ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস অনুষ্ঠান। এখানে প্রিয়াঙ্কার পরে যাওয়া ফুল হাতা সোনালি রঙের চকচকে লম্বা গাউনটি নজর কেড়েছে সবার। পোশাকটি ডিজাইন করেছে রালফ লরেন। সোনালি গাউনটির সঙ্গে গলায় লরেন শোয়ার্ৎজের বানানো হীরার হার পরেন প্রিয়াঙ্কা। ঠোঁটে মেখেছিলেন গাঢ় লিপস্টিক। চুলগুলো ছিলো কাঁধ ছুঁয়ে।

এবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের মঞ্চে এসে টেলিভিশন বিভাগে ড্রামা সিরিজ ‘গোলিয়াথ’-এ অসাধারণ অভিনয়ের জন্য সেরা অভিনেতা বিলি বব থর্নটনের হাতে পুরস্কার তুলে দেন প্রিয়াঙ্কা। এ সময় তার সঙ্গী হন ‘দ্য ওয়াকিং ডেড’ সিরিজের তারকা জেফ্রি ডিন মর্গ্যান। এ নিয়ে হলিউডের সবচেয়ে মর্যাদাকর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়ার দায়িত্ব পালন করলেন প্রিয়াঙ্কা। গত বছর অস্কার আর এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানেও আমন্ত্রিত তারকা হিসেবে দ্যুতি ছড়িয়েছেন তিনি। গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে তার উপস্থিতি সেসব ছাপিয়ে গেছে বলে মন্তব্য বলিউডভিত্তিক ওয়েবসাইটগুলোর।
মজার বিষয় হলো, অনুষ্ঠানের দুই দিন আগে কোন পোশাকটি বেছে নেবেন তা নিয়ে হিমশিম খেয়েছেন প্রিয়াঙ্কা। তিনি নিজেই কয়েকটি পোশাকের একটি ভিডিও ক্লিপ ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘মাঝে মধ্যে বেশি বিকল্প থাকা ভালো নয়। কোনটা পরবো কোনো পরামর্শ আছে?’

৭৪তম গোল্ডেন গ্লোবসে নিকোল কিডম্যান, ক্রিস পাইন, এডি রেডমেইন, ড্রু ব্যারিমোর, ম্যাট ডেমন, ভিওলা ডেভিস, জাস্টিন থেরাক্স ও জোয়ি স্যালডানার মতো হলিউডের বিখ্যাত তারকারা পুরস্কার তুলে দেন বিজয়ীদের মধ্যে।

এদিকে শীতকালীন বিরতি শেষে আবার আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ শুরু করেছেন প্রিয়াঙ্কা। এতে তাকে দেখা যাচ্ছে এফবিআই থেকে সিআইএ এজেন্টে পরিণত হওয়া অ্যালেক্স পারিশ চরিত্রে। এ বছরের ২৬ মে মুক্তি পাবে হলিউডে তার প্রথম ছবি ‘বেওয়াচ’। এতে তার সহশিল্পী ডোয়াইন জনসন ও জ্যাক এফ্রন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে গোল্ডেন গ্লোবের লালগালিচায় তোলা ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, “খুব মজা করছি সবাই। গোল্ডেন গ্লোবসে ‘বেওয়াচ’কে উপস্থাপন করলাম।”

সামনে পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অংশ নেবেন প্রিয়াঙ্কা। গতবার ‘কোয়ান্টিকো’র জন্য পুরস্কার জেতেন তিনি। একই আয়োজনে মনোনয়ন পেয়েছেন আবার।

‘কোয়ান্টিকো’তে কাজ করার সুবাদে ২০১৬ সালে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া টিভি অভিনেত্রীর তালিকায় আট নম্বরে স্থান পান প্রিয়াঙ্কা। কয়েক মাস আগে তিনি ভারত সরকারের কাছ থেকে পেয়েছেন পদ্মশ্রী সম্মান।  

গত মাসে বড়দিন উদযাপনের জন্য ভারতে ফিরেছিলেন প্রিয়াঙ্কা। তাকে সবশেষ প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’-এ দেখা গেছে বড়পর্দায়। ২০১৭ সালে দুটি হিন্দি ছবিতে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি