আজ মঙ্গলবার, ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : খালেদার বিরুদ্ধে নাশকতার ৪ মামলা স্থগিত       জঙ্গি আস্তানা সন্দেহে রাজশাহীতে বাড়ি বাড়ি তল্লাশি       ভাস্কর্যের বিষয়ে সিদ্ধান্ত প্রধান বিচারপতির: আইনমন্ত্রী       ৫ মে হাওরে মাছ ও হাঁস মৃত্যুর তদন্ত প্রতিবেদন        ২২ মে ১১ মামলায় খালেদা জিয়ার হাজিরা        ইয়াসিরের ঘূর্ণিতে জয় দেখছে পাকিস্তান       কাল ঢাকায় আসছেন ডেভিড ক্যামেরন      
জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ
Published : Wednesday, 11 January, 2017 at 1:43 PM, Count : 71
জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণস্টাফ রিপোর্টার: দায়িত্ব গ্রহণ করেছে জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি। বুধবার দুপুরে প্রেসক্লাব ভবনে ২০১৭-১৮ মেয়াদে নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সভাপতি-সেক্রেটারিসহ অন্যান্য সদস্যরা দায়িত্ব বুঝে নেন।

গত ৩১ ডিসেম্বরের নির্বাচনে পুনর্নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা মুহাম্মদ শফিকুর রহমান একই পদে দায়িত্ব নেন। বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন ফরিদা ইয়াসমীন।

মুহাম্মদ শফিকুর রহমান সভাপতি পদে টানা দুই মেয়াদে নির্বাচিত হন। আর ফরিদা ইয়াসমীন হলেন প্রেসক্লাবের ইতিহাসে প্রথমবারের মতো নারী সাধারণ সম্পাদক।

এ সময় আরও দায়িত্ব নেন নির্বাচিত সিনিয়র সহ সভাপতি সাইফুল আলম, সহ সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান, কোষাধ্যক্ষ কার্তিক চ্যার্টাজি এবং  ১০ জন সদস্য পদে শ্যামল দত্ত , হাসান হাফিজ, মাঈনুল আলম, কুদ্দুস আফ্রাদ, রেজোয়ানুল হক রাজা , মোল্লা জালাল, শামসুদ্দিন আহমেদ চারু, শাহনাজ বেগম, কল্যাণ সাহা ও হাসান আরেফিন।

এবারের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের শফিকুর রহমান-ফরিদা ইয়াসমীন প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। ১৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদের মধ্যে এ প্যানেলের প্রার্থীরা ১৪টিতেই জয়লাভ করেন। 

বিএনপি-জামায়াতের একাংশের প্যানেল থেকে যুগ্ন সম্পাদক পদে ১ জন ও সদস্য পদে ১ জন নির্বাচিত হন। বাকি সদস্য পদটিতে জেতেন একজন স্বতন্ত্র প্রার্থী।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি