আজ মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : নীলফামারীতে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন       রংপুরে কৃষক হত্যায় ভাগ্নেসহ ৭ জনের যাবজ্জীবন       ইস্তাম্বুলের নাইটক্লাবে‘হামলাকারী’কে পুলিশের জিজ্ঞাসাবাদ       ভারতে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই কিশোর নিহত       কানাডার প্রধানমন্ত্রী এবার তদন্তের মুখোমুখি       কংগ্রেসের সঙ্গে জোট বাঁধছেন অখিলেশ       ঘরে বসে নালিশ না করে রাজপথে আসুন: সেতুমন্ত্রী      
ওয়াসিম আকরামের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা
Published : Wednesday, 11 January, 2017 at 2:19 PM, Count : 32
ওয়াসিম আকরামের বিরুদ্ধে  আদালতের গ্রেফতারি পরোয়ানাস্পোর্টস ডেস্কঃ করাচির একটি আদালত পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। বাদী হিসেবে শুনানির জন্য বেশ কয়েকবার আদালতে হাজির না হওয়ায় এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হলো। তবে, পরোয়ানাটি জামিনযোগ্য বলে জানিয়েছে পাকিস্তানি পত্রিকা। 

পত্রিকাটির অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৬ সালের ৬ আগস্টে করাচিতে গাড়িতে ধাক্কা লাগা নিয়ে ঘটে যাওয়া ছোট একটি ঘটনার জেরে আমিরুর রেহমান নামে অবসারপ্রাপ্ত এক সেনা কর্মকর্তার বিরুদ্ধে সেখানকার আদালতে মামলা করেন ওয়াসিম। কিন্তু সেই মামলার বাদি হিসেবে শুনানিতে ৩১ বার হাজির না হওয়ায় এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধে।

ওই বছরের আগস্টে মেজর (অব.) আমিরুর রেহমানসহ কয়েক জনকে আসামী করে বাহাদুরাবাদ থানায় মামলা করেন ওয়াসিম আকরাম। কিন্তু সে সময় জামিন নিয়ে গ্রেফতার এড়ান রেহমান। এমনি ওই ঘটনার জন্য তিনি ক্ষমাও চান ওয়াসিমের কাছে।

উল্লেখ্য, গ্রেফতার এড়াতে আগামী ১৭ জানুয়ারি আদালতে হাজির হতে বলা হয়েছে সাবেক এই অধিনায়ককে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি