আজ বৃহস্পতিবার, ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, ৩০ মার্চ ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কুসিক নির্বাচনে ভোট শেষ, গননা চলছে       আসলেই কি কম্পিউটার স্ক্রিন দৃষ্টিশক্তির ক্ষতি করে ?       কোন্দল করে দলের অনিবার্য বিজয় নস্যাৎ করলে বহিষ্কার: সেতুমন্ত্রী        নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার       ভূমধ্যাসাগরে নৌকা ডুবি : ১৪৬ অভিবাসন প্রত্যাশীর মৃত্যুর শঙ্কা       বাগদাদে গাড়ি বোমা হামলা : নিহত ১৫       আফগানিস্তানে সামরিক বাহিনীর অভিযানে ২৭ জঙ্গি নিহত      
৩০০ পেরিয়েও জিততে পারলোনা ধোনিরা
Published : Wednesday, 11 January, 2017 at 3:05 PM, Count : 85
৩০০ পেরিয়েও জিততে পারলোনা ধোনিরাস্পোর্টস ডেস্কঃ কিছুদিন আগেই সীমিত ওভারের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মহেন্দ্র সিং ধোনি। মঙ্গলবার মুম্বাইয়ে ইংল্যান্ড একাদশের বিপক্ষে প্রস্তুতিতে ম্যাচে আরেকবার নেতৃত্ব দিতে নেমেছিলেন ধোনি। কিন্তু প্রথম প্রস্তুতি ম্যাচে ৩০০ পেরিয়েও জিততে পারেনি ধোনি, যুবরাজ সিং, রায়ডু, শিখর ধাওয়ানদের নিয়ে গড়া ভারত ‘এ‘ দল। 

আগামী ১৫ জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হওয়া সিরিজে অধিনায়কের টুপি খুলে রেখে টিম ইন্ডিয়ায় দেখা যাবে শুধু ক্রিকেটার ধোনিকে। তাই মুম্বাইয়ে কুড়ি হাজার দর্শক আবারো তার নেতৃত্ব দেখতে হাজির হয়েছিল। ভক্তদেরকেও নিরাশ করেননি তিনি। ১৭০ স্ট্রাইক রেটে ৮ চার এবং ২ ছক্কায় ৪০ বলে করেন অপরাজিত ৬৮ রানের ঝড়ো ইনিংস। তার এই ইনিংস যেন মনে করিয়ে দিলেন ডেথ ওভারে এখনও কতটা ভয়ঙ্কর হতে পারেন তিনি। ওকসের শেষ ওভারে ধোনির ব্যাট থেকে এল ২৩ রান।

এ দিকে দীর্ঘদিন পর ব্যাট করতে নেমে অর্ধশতক করলেন যুবরাজ সিংও। ৪৮ বলে করলেন ৫৬ রান। এ ছাড়া অম্বাতি রায়ডুর (১০০) সেঞ্চুরি আর শিখর ধবনের ৬৩ রানের উপর ভর করে ৫০ ওভারে ভারত‘এ‘ দল করে ৩০৪। তবে স্যাম বিলিংসের ৯৩ রানের দাপটে ৭ বল হাতে রেখে ৩ উইকেটে জিতে যায় ইংল্যান্ড একাদশ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি