আজ বৃহস্পতিবার, ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ফেসবুকে শাবানার সমালোচনায় তসলিমা নাসরিন : নেট দুনিয়া তোলপা্ড়!       চিকুনগুনিয়ায় আক্রান্তরা ঘরে বসেই পাবেন বিনামূল্যে চিকিৎসাসেবা       বেরোবিতে সিট দখল নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ১০       রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি কারাগারে       ৩৫তম বিসিএস : নন ক্যাডারে নিয়োগ পেলেন আরও ১৪৬৬ জন       ৮ বছরে ১০ হাজার এসআইডি কার্ড ইস্যু করা হয়েছে : নৌপরিবহনমন্ত্রী       ভারতের নতুন রাষ্ট্রপতি হলেন রামনাথ কোবিন্দ      
বৃহস্পতিবার রাজশাহীতে শুরু হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা
Published : Wednesday, 11 January, 2017 at 5:54 PM, Count : 147
বৃহস্পতিবার রাজশাহীতে শুরু হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা জামাল উদ্দীন,রাজশাহী সংবাদদাতা : ‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকার প্রতিশ্রুতিবদ্ধ’ এই লক্ষ্যকে সামনে রেখে রাজশাহী কলেজ চত্বরে  বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭।

বুধবার রাজশাহী কলেজের সভা কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ রায়হান বলেন, রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে এ ডিজিটাল উদ্ভোবনী মেলা উদ্বোধন করবেন বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান। এ মেলা ১২ থেকে ১৪ জানুয়ারী পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। মেলায় ৪টি প্যাভিলিয়ানের মাধ্যমে ই-সেবা, জনগনের  দোরগোড়ায় সেবা, শিক্ষা ও কর্মসংস্থান এবং তরুণ উদ্ভাবক : প্রদর্শণী ও প্রতিযোগিতার মাধ্যমে বিভিন্ন কার্যক্রম প্রদর্শন করা হবে। 

এছাড়া ‘সল্ভ এ থোন’ নামক প্রতিযোগিতায় রাজশাহী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০টি নাগরিক সমস্যা সমাধানে উদ্ভাবনী প্রকল্পের প্রোটোটাইপ মেলাতে প্রদর্শন করবেন। এবারের মেলায় সরকারী-বেসরকারী ৫০টির মত  প্রতিষ্ঠান অংশগ্রহন করবে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, আরএমপির কমিশনার শফিকুল ইসলাম প্রমুখ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি