আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
চাঁদপুরে স্ত্রীকে গলাটিপে হত্যা স্বামী আটক
Published : Thursday, 12 January, 2017 at 9:01 PM, Count : 106
চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুরে স্ত্রী সালমা বেগম (২৫) গলাটিপে হত্যার দায়ে স্বামী বায়জীদ খান (৩০) বাবুকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর দেড়টার দিকে বায়জীদকে চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুর গ্রাম থেকে আটক করা হয়। বায়জীদ মধ্য রঘুনাথপুর এলাকার লতিফ মিস্ত্রি ছেলে। সে পেশায় একজন হকার। সালমা দোকানঘর এলাকার নজিবুল্লাহ খানের মেয়ে। তাদের আড়াই বছরের রিফাত নামের পুত্রসন্তান রয়েছে।
হত্যার বিষয়টি বায়জীদ স্বীকার করে বলেন, রাতে খাওয়া দাওয়া শেষে আমরা ঘুমি পড়ি। ভোর রাতে দুইজন সজাগ হলে পারিবারিক  বিষয় নিয়ে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। এসময় আমি তাকে থাপ্পর মারি। এর কিছুক্ষণ পরেই সালমা মারা যায়।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহিউদ্দীন মিয়া জানান, হত্যার বিষয়টি বায়জীদ স্বীকার করেছে। তাকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি