আজ বৃহস্পতিবার, ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২০ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চিকুনগুনিয়ায় আক্রান্তরা ঘরে বসেই পাবেন বিনামূল্যে চিকিৎসাসেবা       বেরোবিতে সিট দখল নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : আহত ১০       রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি কারাগারে       ৩৫তম বিসিএস : নন ক্যাডারে নিয়োগ পেলেন আরও ১৪৬৬ জন       ৮ বছরে ১০ হাজার এসআইডি কার্ড ইস্যু করা হয়েছে : নৌপরিবহনমন্ত্রী       ভারতের নতুন রাষ্ট্রপতি হলেন রামনাথ কোবিন্দ       ৭ কলেজের আন্দোলন ষড়যন্ত্রমূলক : ঢাবি ভিসি      
মুরাদনগরে ফোনে পাঁচ হাজার ডলারের প্রতারণা
Published : Thursday, 12 January, 2017 at 9:01 PM, Count : 61
মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা : আপনি আপনার বিকাশ এ্যাকাউন্টের মাধ্যমে (০১৮১৫৫১৫৫০৬) পাচঁ হাজার ডলার পুরস্কার জিতেছেন। সেই পুরস্কার আগামী ২৪ ঘন্টার মধ্যে পৌঁছে দেওয়া হবে আপনাকে। পুরস্কার পেতে এখনি ০১৮৫০৮৬৬২৩৬ নাম্বারে যোগাযোগ করুন। মঙ্গলবার বিকেলে বিকাশ কাস্টমার সার্ভিস পরিচয়ে মোবাইল ফোনে পুরষ্কার পাওয়ার বার্তাসহ কল পান কুমিল্লা মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের মুদি দোকানদার ফারুক হোসেন।
এরপর একই নাম্বার থেকে রাত সাড়ে ১০টায় ০১৮৫০৮৬৬২৩৬ নাম্বার থেকে ফারুককে কল করে চাওয়া হয় তার বিকাশ অ্যাকাউন্ট নাম্বার ও পিন নাম্বার। এর পরও বুঝতে পারেননি তিনি প্রতারণার শিকার হচ্ছেন।
খুদে বার্তায় বলা হয়, ‘আপনার পুরস্কারের পাঁচ হাজার ডলার নিশ্চিত করতে হলে এক্ষুনি আমাদের ০১৭৭৭-৭৫৩৭৫৮ নম্বরে ১৪ হাজার ৫০০, ০১৭৯৭-৬১৭৫২২ নম্বরে ১০ হাজার ও ০১৮৫০-৮৬৬২৩৬ নম্বরে ১০ হাজার টাকা পাঠিয়ে যোগাযোগ করুন।
এরপর আপনাকে পৌঁছে দেওয়া হবে আপনার পুরস্কারের অর্থ ও বিকাশের সব সুযোগ-সুবিধা। কথামতো টাকা পাঠিয়ে রাত ১১টায় বিকাশ হেল্প লাইনের গ্রাহকসেবায় যোগাযোগ করলে কর্মকর্তা বলেন, ‘এ রকম একটি চক্র সারা দেশে বিভিন্ন ফোন নাম্বারে খুদে বার্তা ও কল দিচ্ছে। এটি প্রতারণা। ইন্টারনেটের সাহায্যে প্রতারকরা বিভিন্ন আইডি ও নাম্বার থেকে এসব বার্তা ও কল পাঠাচ্ছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি