আজ বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ১৯ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কুয়ালালামপুরে রোহিঙ্গা ইস্যুতে মুসলিম দেশগুলোর বৈঠক       শুক্রবার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স’       বেলাল-পড়শী গাইলেন ‘জল শ্যাওলা’তে        দায়িত্ব হস্তান্তরের পূর্বের ভাষণে ট্রাম্পকে উদ্দেশ্য করে যা বললেন ওবামা       ভারতে সড়ক দূর্ঘটনায় ১৫ স্কুল শিক্ষার্থী নিহত       ব্লগার অভিজিৎ হত্যা: ২২ ফেব্রুয়ারি মামলার প্রতিবেদন দাখিল       ২০১৬ সাল ছিল ১০০ বছরের মধ্যে উষ্ণতম বছর      
চান্দিনায় বাড়িতে ডাকাতি, মসজিদের টাকা লুট
Published : Thursday, 12 January, 2017 at 9:01 PM, Count : 10
চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার চান্দিনায় বীর মুক্তিযোদ্ধা সুজাত আলীর বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। মঙ্গলবার (৯ জানুয়ারী) গভীর রাতে উপজেলার নবাবপুর ইউনিয়নের কেগলা গ্রামে সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতি করে মসজিদ নির্মাণের জন্য রক্ষিত ৩ লক্ষাধিক টাকা লুটে নেয়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী জানান, পরিবারের সবাই ঘুমে ছিলাম। রাত ২টার দিকে ৮-১০জনের মুখোসধারী ডাকাদল ঘুমের মধ্যে হঠাৎ আমাদের টেনে হেঁচরে ঘুম ভাঙ্গায় এবং আমাদের সকলকে বেঁেধ ফেলে। পরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে স্টিলের আলমারী ও সুকেজের চাবি নিয়ে সব কিছু তছনছ করে লুটে নেয় জমি বিক্রি করে মসজিদ নির্মাণের জন্য রক্ষিত ৩ লাখ ১৫ হাজার টাকা, স্বর্ণালংকার। প্রায় ৩০মিনিট ডাকাতি শেষে অস্ত্র ঠেকিয়ে আমাকে বাড়ি থেকে বাহির করে রাস্তায় ফেলে পালিয়ে যায় ডাকাতদল।
সুজাত আলীর ছেলে সেনা সদস্য নাজমুল হাসান নয়ন জানান, ডাকাতদল সিঁধ কেটে ঘরে প্রবেশ করে। ডাকাতির পর আমাদের শোর চিৎকারে আস-পাশের লোকজন ছুটে আসে।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ভূক্তভোগীদের কেউ আমাকে জানায়নি। ঘটনাটি তদন্ত করে দেখবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি