আজ বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ১৯ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ভারতে সড়ক দূর্ঘটনায় ১৫ স্কুল শিক্ষার্থী নিহত       ব্লগার অভিজিৎ হত্যা: ২২ ফেব্রুয়ারি মামলার প্রতিবেদন দাখিল       ২০১৬ সাল ছিল ১০০ বছরের মধ্যে উষ্ণতম বছর       আজ সুপ্রিমকোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ       মিয়ানমারে জাতিসংঘের হস্তক্ষেপের আহ্বান ওআইসির       চীন-ভারতের যুদ্ধ শুরু হলে ৪৮ ঘণ্টায় দিল্লি পৌঁছাবে চীনা সৈনিকরা        অস্ট্রেলিয়া পাচ্ছে প্রথম আদিবাসী মন্ত্রী      
ভূঞাপুরের মেলা উদ্বোধন হলো লিজু বাউলার থিমসং দিয়ে
Published : Thursday, 12 January, 2017 at 9:01 PM, Count : 45
ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : ‘সোনার বাংলা সোনার মানুষ, সোনার জনগণ, শেখ হাসিনার অর্জন, দেশের সকল উন্নয়ন।’ এই থিমসং বা প্রাসঙ্গীক সঙ্গীত দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ৯ জানুয়ারি জাতীয় ভাবে উদ্বোধন করলেন উন্নয়ন মেলা। থিমসং টি অত্যন্ত হৃদয়গ্রাহীকরে কণ্ঠে তুলে গাইলেন ভূঞাপুরের কৃতি শিল্পী লিজু বাউলা। লিজু বাওলা একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সনামধন্য শিক্ষক ও সাঁইজি ভক্ত শিল্পী। তার পুরো নাম সিরাজুল ইসলাম লিজু। ভূঞাপুরের ফলদার জোতআতাউল্লাহ গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান লিজু লেখা পড়ার পাশাপাশি সঙ্গীত প্রিয় ব্যক্তি। বিভিন্ন মিডিয়াসহ মঞ্চস¤্রাট হিসেবে খ্যাত ভূঞাপুর তথা টাঙ্গাইল জেলায় সঙ্গীত প্রিয়দের কাছে অত্যন্ত পরিচিত নাম। একসময় উদীচীর সাথে ওৎপ্রোত ভাবে জড়িত থাকলেও পেশাগত কারনে সংগঠনের সাথে তেমন যোগাযোগ না থাকলেও থেমে নেই তার সঙ্গীত সাধনা। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের খুব প্রিয় ও পছন্দের স্যার লিজু স্যার। কোন কারণে বিদ্যালয়ে অনুপস্থিত থাকলে ছাত্র-ছাত্রী তথা এলাকার জনগণ মুঠোফোনে বার বার খোঁজ খবর নিতে থাকেন লিজু স্যারের। উন্নয়ন মেলা উদ্বোধনের প্রসঙ্গিক সঙ্গীত গাইতে পারার ব্যাপারে লিজু তার অভিব্যক্তি ব্যক্ত করে বলেন -আমার সঙ্গীত জীবনের সর্বোচ্চ পাওয়া মনে করি, আমি খুব গর্বিত এই জন্য যে মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা আমার গানটাকে প্রাসঙ্গিক সঙ্গীত হিসেবে নিয়েছেন। এব্যাপারে তিনি আরো বলেন টাঙ্গাইল জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব মাহবুব হোসেন স্যারের কাছে ও সাজ্জাত খোশনবীশের কাছে আমি কৃতজ্ঞ, কারণ ডি.সি স্যার এবং খোশনবীশ যৌথ ভাবে গানটি রচনা করেছেন আর ডি.সি স্যার গানটি গাওয়ার সুযোগ করে দিয়েছেন। গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছি আমি। এব্যাপারে এলাকার সুধী সমাজ লিজুর এই সাফল্যের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জেলাপ্রশাসককে অভিনন্দন জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি