আজ বুধবার, ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বলিউড অভিনেতা ওম পুরি প্রতিশোধ নিতে ‘ভূত’ হয়ে ঘুরছে!       জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের কার্যক্রমগুলি প্রশংসনীয় : রাষ্ট্রপতি       ঢাকায় ৩ দিনব্যাপী মৎস্যচাষ বিষয়ক কাউন্সিল       ই-মেইল বার্তায় অস্ট্রেলিয়ার হাইকমিশন বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি       মাহির মামলায় নির্দোষ প্রমাণিত হয়ে অব্যাহতি পেলেন শাওন       জব্বারের বলি খেলায় চ্যাম্পিয়ান দিদার বলী       বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নেয়ার উদ্দেশ্যে সব সম্পদ বিক্রি করছে শেভরন      
পর্যটকদের পদচারণায় মুখরিত জাফলং
Published : Thursday, 12 January, 2017 at 9:01 PM, Count : 60
পর্যটকদের পদচারণায় মুখরিত জাফলংজৈন্তাপুর (সিলেট) সংবাদদাতা : অপার সৌন্দর্যের লীলাভূমি প্রাকৃতিক রূপময় রাণী পাহাড়কন্যা জাফলংয়ের পর্যটন কেন্দ্রগুলোতে সাপ্তাহিক ছুটি আর নতুন বৎসরের আগমন উপলক্ষে পর্যটকদের ছিল উপচে পড়া ভিড়।দেশের উওরপূর্বাঞ্চল খাসিয়া পাহাড়ের পাদদেশে অবস্থিত পর্যটন কেন্দ্র জাফলং। তবে এই পর্যটক কেন্দ্রের যোগাযোগ ব্যবস্থা একেবারে নাজুক। এখানে রয়েছে পাহাড় আর পাথর। পাথর বেষ্টিত ছোট-বড় অনেক টিলা আর অফুরান্ত খণিজ সম্পদের ভান্ডার। পিয়াইন নদীর উপর ঝুলান্ত সেতু, চা-বাগান, পাথর কোয়ারী,খাশিয়া আদিবাসী পল্লীর অপরূপ সৌন্দর্য  উপভোগ করতে দেশের প্রত্যান্তঞ্চল থেকে দলবেধে ছুটে আসে অগনিত পর্যটক। নতুন বছরের আগমন আর শীতকালীন ছুটির আনন্দ ভাগাভাগি করতে, নব দম্পতি  নিয়ে ছুটে আসে জাফলংয়ের পর্যটন কেন্দ্রে। এখানের প্রাকৃতিক সুন্দর্য আর পিয়াইন নদীর স্বচ্ছ জলরাশির সাথে ভ্রমণপিপাসুদের যেন রয়েছে গভীর মিতালী। গত কয়েক দিনে জাফলং পর্যটন কেন্দ্র এবং জৈন্তাপুরের পর্যটন কেন্দ্রগুলোতে  রের্কড পরিমাণ পর্যটক যোগ হয়েছে। এখান কার যোগাযোগ ব্যবস্থার উন্নতি করা গেলে  পর্যটন শিল্প থেকে বড় ধরনের রাজস্ব আয় করা সম্ভব হবে। পর্যটকদের আগমনে সংশ্লিষ্ট পর্যটন নগরী এবং এর আশ পাশের এলাকা পর্যটকদের পদচারনায় এখন মূখরিত।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি