আজ শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২১ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পাচারকালীন সময় বেনাপোল সীমান্তে ১২জন আটক       বাগেরহাটে প্রাক্তন স্বামীর হাতে ১ নারী খুন       ধোনিকে তার ব্যাট পরিবর্তন করে খেলতে হবে!       সম্প্রীতির ঐতিহ্য ধরে রাখার আহ্বান রাষ্ট্রপতির       পিএসজিতে যাচ্ছেন নেইমার !       বান্দরবানে সরকারি মহিলা কলেজ নির্মাণে রডের পরিবর্তে বাঁশ!       খুলনায় বিরামহীন বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত       
পল্টনে বাসায় ঢুকে গৃহবধূকে গুলি
Published : Thursday, 12 January, 2017 at 9:13 AM, Update: 12.01.2017 9:13:57 AM, Count : 86
স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্টনের একটি ফ্ল্যাট বাসায় ঢুকে শারমিন ইয়াসমিন আলো  নামে এক গৃহবধূকে গুলি করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আলোর উরু ও তলপেটে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ শারমিনের ছেলে রানাকে খুঁজতে এসে না পেয়ে মাকে গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ ও স্বজনরা।
শারমিনের প্রতিবেশী আব্দুল কাইয়ুম জানান, গুলিবিদ্ধ শারমিন পল্টন ৩৩ স্বামীবাগের সাততলা ভবনের ৬ষ্ঠ তলায় থাকেন। তার ছেলে রানা ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। গতকাল সন্ধ্যার দিকে কলিংবেলের শব্দ শুনে শারমিন দরজা খুলে দেন। এসময় ৩/৪ জন যুবককে দরজার সামনে দেখেন। তারা শারমিনের কাছে রানা কোথায় জানতে চায়। রানা বাসায় নেই বলে জানায় শারমিন। এসময় ওই যুবকরা তাকে এলোপাতাড়ি গুলি করে চলে যায়। পরে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।
পল্টন থানার রফিকুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা গুলি করতে পারে।  হামলার কারণ উদ্ঘাটন ও সন্ত্রাীদের গ্রেফতারের চেষ্টা চলছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি