আজ বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ১৯ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কুয়ালালামপুরে রোহিঙ্গা ইস্যুতে মুসলিম দেশগুলোর বৈঠক       শুক্রবার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স’       বেলাল-পড়শী গাইলেন ‘জল শ্যাওলা’তে        দায়িত্ব হস্তান্তরের পূর্বের ভাষণে ট্রাম্পকে উদ্দেশ্য করে যা বললেন ওবামা       ভারতে সড়ক দূর্ঘটনায় ১৫ স্কুল শিক্ষার্থী নিহত       ব্লগার অভিজিৎ হত্যা: ২২ ফেব্রুয়ারি মামলার প্রতিবেদন দাখিল       ২০১৬ সাল ছিল ১০০ বছরের মধ্যে উষ্ণতম বছর      
মায়ের সাথে অভিমান করে ঢাবি ছাত্রীর আত্মহত্যা
Published : Thursday, 12 January, 2017 at 9:13 AM, Update: 12.01.2017 9:14:03 AM, Count : 25
স্টাফ রিপোর্টার : মায়ের সাথে অভিমান করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছে। তার নাম মোহসীনা মেধা। গত মঙ্গলবার রাত ৪টার দিকে রাজধানীর ফার্মগেটের পূর্ব নাখালপাড়ার নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মেধা। মেধা  আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। গ্রামের বাড়ি কুমিল্লা।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক আমজাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের এক ছাত্রী ফার্মগেটের নিজ বাসায় আত্মহত্যা করে। আমরা পুরো বিষয়টি জানার চেষ্টা করছি। এ দিকে মেধার কয়েকজন বান্ধবী জানিয়েছেন মায়ের সঙ্গে অভিমান করেই মেধা আত্মহত্যা করে। আত্মহত্যার আগে এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন মেধা।  আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের বিভাগের এক শিক্ষার্থীর সঙ্গে কথা হলে তিনি বলেন, আমি  মেধার বাসায় গিয়েছিলাম। ওর আম্মু বলছিলেন, রাত দুটোর সময় এসে দেখি মেধা  মোবাইল টিপছিল। তিনটার সময় এসেও দেখি মোবাইল টিপতে। তখন আমি বকাবকি করি। পরে রাত চারটার সময় এসে দেখি মৃত। এই টুকু বকাবকিতে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করল এই কথা বলে ওর মা বিলাপ করছিলেন। সন্ধ্যার দিকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এহসানুল হক বলেন, আমরা অফিসিয়ালি এখনো কিছু জানতে পারিনি। তবে বিভাগের কিছু শিক্ষার্থী মেধা নামে এক ছাত্রী পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে বলে আমাকে জানিয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি