আজ শনিবার, ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রবিবার সাক্ষ্য দেবেন খাদিজা       ২৮ ফেব্রুয়ারি সিপিবি-বাসদের আধাবেলা হরতাল       ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত ৩০        সিরিয়ায় বোমা হামলায় নিহত ৪১       মহারাষ্ট্রের পৌরসভা নির্বাচন : বিজেপির গলায় জয়ের মালা       প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে প্রাইভেটকারে আগুন       ৩ মাস চিকিৎসা শেষে নিজ বাড়িতে খাদিজা      
সাভারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১
Published : Thursday, 12 January, 2017 at 9:14 AM, Update: 12.01.2017 9:14:43 AM, Count : 38
সাভার (ঢাকা) সংবাদদাতা : সাভারের একটি বাড়িতে অভিযানের সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আনোয়ার হোসেন আনার নামে এক জনের মৃত্যু হয়েছে। জান গেছে, পুলিশ ও র‌্যাব হত?্যার পলাতক আসামি আনোয়ার হোসেন আনার গাংচিল বাহিনীর প্রধান। তার বাড়ি সাভারের আমিন বাজারে। গতকাল বুধবার ভোরে কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেক এলাকার স্থানীয় লিয়াকত আলীর বাড়িতে গোলাগুলির এ ঘটনা ঘটে। র‌্যাব-৩-এর মেজর মেহেদী হাসান জানান, আনোয়ারের সহকারী বাড়ির মালিক লিয়াকত আলীর ছেলে টুটুলকে আটক করা হয়েছে। ২০০২ সালের ১২ জুলাই সাভার থানার এসআই মতিউর রহমান এবং ২০০৭ সালের ৩ মার্চ র‌্যাব-১১-এর ডিএডি হুমায়ুন কবীর ও সদস্য ফুল মিয়াকে হত্যা করে গাংচিল বাহিনী। এসব হত্যার ঘটনার অন্যতম আসামি ছিলেন আনোয়ার।
একটি সূত্র জানায়, সাভার থানায় হত্যাসহ বিভিন্ন অভিযোগে প্রায় ১ ডজন মামলা রয়েছে আনোয়ারের বিরুদ্ধে। আনোয়ার আত্মগোপনে ছিলেন বলেও জানা যায়। ভোর রাতে লিয়াকত আলীর বাড়িতে তার অবস্থানের খবর পেয়ে র‌্যাব সদস?্যরা সেখানে অভিযানে যায়। এ সময় বাড়ি থেকে গুলি     ছোড়া হলে আত্মরক্ষার জন?্য র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে আনোয়ার গুলিবিদ্ধ হয়। আহত আনোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে মেজর মেহেদী বলেন, ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ৩টি পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্ত জানান, লিয়াকত আলীর তিনতলা বাড়িতে র‌্যাবের অভিযানের সময় পুলিশও উপস্থিত ছিল। প্রয়াত লিয়াকত আলীর স্ত্রী মিনু বেগম বলেন, গোলাগুলির সময় তাকে এবং তার ছেলে টুটুল, ছেলের স্ত্রী রোহানা ও মেয়ে রুনাকে একটি ঘরে আটকে রাখে র‌্যাব।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি