আজ মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রোহিঙ্গাদের স্বাস্থ্যসেবায় ২৫ কোটি ডলার চায় সরকার       রাজশাহীতে স্ত্রী হত্যা মামলার রায়ে স্বামীর ফাঁসি       প্রধানমন্ত্রীর আগমনে যুক্তরাষ্ট্র মহিলা আ.লীগের সপ্তাহব্যাপী কর্মসূচি       শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী       ২০ নভেম্বর সালমান শাহ হত্যা মামলার প্রতিবেদন       এইচআইভি আক্রান্ত দুই রোহিঙ্গা নারী হাসপাতালে       তানোরে ওএমএসের চালে আগ্রহ নেই ক্রেতাদের      
সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে কঠোর অবস্থানে আছে সরকার
Published : Thursday, 12 January, 2017 at 9:14 AM, Update: 12.01.2017 9:14:51 AM, Count : 85
বাবলু নাগ রংপুর সংবাদদাতা : স্বারাষ্ট্র মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সি এমপি বলেছেন দেশে আইন শৃংখলা রক্ষা চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বন্ধে সরকার স্বরাষ্ট্রমন্ত্রনালয় নিরালসভাবে কাজ করছে। জঙ্গিবাদ দমনে আইন শৃংখলা বাহিনী বিশেষ অবস্থানে রাখা হয়েছে। কোন অবস্থাতেই আইনশৃংখলার অবনতি করতে দেয়া হবে না। গতকাল বুধবার দুপুরে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে ১০ম জাতীয় সংসদের ১৫তম সংসদীয় কমিটির সভা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের বস্তু নিষ্ঠ খবর পরিবেশনের আহ্বান জানান। অপরদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন সারা দেশে ধীরে ধীরে জঙ্গিবাদ নির্মূল করা হচ্ছে। বাকি যা রয়েছে তাদেরকে আমাদের বিশেষ বাহিনী দ্বারা নির্মুল করা হবে। তিনি জানান খুব শীগ্রই রংপুরে মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম শুরু করা হবে। তিনি এ ব্যাপারে আইনশৃংখলা বাহিনীকে কঠোর অবস্থানে রাখা হয়েছে বলে জানান। এ ছাড়াও আরো কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা সাংবাদিকদের জানানো হয়। অনুষ্ঠানে স্বরাস্ট্রমন্ত্রণালয়     সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য মোজাম্মেল হোসেন এমপি, শামসুল হক টুকু এমপি, ওমর ফারুক এমপি, ফরিদুল হক খান এমপি, আব্দুস সামাদ এমপি, আবু সাইদ আল মামুন স্বপন এমপি, ফখরুল ইমাম এমপি, কামরুন্নাহান চৌধুরী এমপি। অনুষ্ঠানে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার এর ঊধর্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই প্রথম দেশের বাইরে সংসদীয় কমিটির সভা অনুষ্ঠিত হলো উত্তর বঙ্গের রংপুর বিভাগীয় শহরে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি