আজ বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ, ১৯ জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ভারতে সড়ক দূর্ঘটনায় ১৫ স্কুল শিক্ষার্থী নিহত       ব্লগার অভিজিৎ হত্যা: ২২ ফেব্রুয়ারি মামলার প্রতিবেদন দাখিল       ২০১৬ সাল ছিল ১০০ বছরের মধ্যে উষ্ণতম বছর       আজ সুপ্রিমকোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ       মিয়ানমারে জাতিসংঘের হস্তক্ষেপের আহ্বান ওআইসির       চীন-ভারতের যুদ্ধ শুরু হলে ৪৮ ঘণ্টায় দিল্লি পৌঁছাবে চীনা সৈনিকরা        অস্ট্রেলিয়া পাচ্ছে প্রথম আদিবাসী মন্ত্রী      
কোস্টগার্ডকেও জঙ্গি দমনে দায়িত্ব পালনের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী
Published : Thursday, 12 January, 2017 at 1:11 PM, Update: 12.01.2017 8:37:23 PM, Count : 20
কোস্টগার্ডকেও জঙ্গি দমনে দায়িত্ব পালনের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রীচট্টগ্রাম সংবাদদাতাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ দমনে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কোস্টগার্ডকেও দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার বেলা সোয়া ১২টার দিকে চট্টগ্রামে কোস্টগার্ডের বহরে ‘সৈয়দ নজরুল ’এবং ‘তাজউদ্দিন আহমেদ’ নামে দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য আমি স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ অন্যন্য সকল মন্ত্রণালয়কে ধন্যবাদ জানাচ্ছি।

এসময় কোস্টগার্ডকে দেশ ও জাতির সেবায় আত্মনিবেদিত হয়ে কাজ করে যাওয়ার আহ্বানও জানান তিনি।

এর আগে বেলা ১১টা ২০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার চট্টগ্রামে বিমানবাহিনীর জহুরুল হক ঘাঁটিতে অবতরণ করে।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বরাষ্ট্রসচিব ড. কামালউদ্দিন আহমেদ, তিন বাহিনী প্রধান এবং কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীসহ বিভিন্ন বাহিনী ও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা এবং রাজনীতিকরা উপস্থিত ছিলেন।

জাহাজ দুটি উদ্বোধন ছাড়াও ১১ টা ২০ মিনিট থেকে বিকেল ৩টা পর্যন্ত চট্টগ্রামে অবস্থান করবেন বলে প্রধানমন্ত্রীর সফরসূচী সূত্রে জানা গেছে।

মূলত কোস্টগার্ডের জন্য ৯৬৩ কোটি টাকা মূল্যের চারটি জাহাজ আনার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর মধ্যে ইতালি থেকে আনা প্রথম চালানের দুটি অত্যাধুনিক জাহাজ কোস্টগার্ড পূর্বাঞ্চলকে দেয়া হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি