আজ মঙ্গলবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ৩০ মে ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঘূর্ণিঝড় 'মোরা' কক্সবাজার উপকূল অতিক্রম করছে        সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যুু        চবিতে ক্লাস-পরীক্ষা বাতিল       ঘূর্ণিঝড় মোরা'র আঘাতে লণ্ডভণ্ড সেন্টমার্টিন       ২-৩ ঘণ্টায় বাংলাদেশ অতিক্রম করবে ‘মোরা’        ভিয়েনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী        উপকূলের কাছাকাছি ঘূর্ণিঝড় ‘মোরা’ : ১০ নম্বর মহাবিপদ সঙ্কেত      
লিভারপুলকে হারিয়ে বিজয়ী সাউথ্যাম্পটন
Published : Thursday, 12 January, 2017 at 2:04 PM, Count : 69
লিভারপুলকে হারিয়ে বিজয়ী সাউথ্যাম্পটনস্পোর্টস ডেস্কঃ  সাউথ্যাম্পটনের কাছে ১-০ গোলে লিগ কাপের সেমি ফাইনালের প্রথম লেগে হেরে গেল ইংলিশ জায়ান্ট লিভারপুল। এই হারে সব প্রতিযোগিতা মিলে টানা তিন ম্যাচ জয় শূন্য থাকলো ক্লপের শিষ্যরা। 

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই লিভারপুলের উপর চাপ সৃষ্টি করে স্বাগতিক সাউথ্যাম্পটন। এরই ধারাবাহিকতায় প্রথমার্ধের ২০ মিনিটে  ইংলিশ মিডফিল্ডার ন্যাথান রেডমন্ডের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের বাকি সময় আধিপত্য বিস্তার করে খেললেও একটি গোলেরও দেখা পায়নি লিভারপুল। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় ক্লপের শিষ্যদের। 

এদিকে গত সপ্তাহে লিগে সান্ডারল্যান্ডের সঙ্গে ২-২ গোলে ড্র করে লিভারপুল। আর রোববার এফএ কাপের তৃতীয় রাউন্ডে  প্লাইমাউথ আর্গাইলের সঙ্গে গোলশূন্য ড্র করে তারা। এদিকে লিগ কাপের সেমি ফাইনালে সাউথ্যাম্পটনের কাছে হেরে টানা তিন ম্যাচ জয় শুন্য থাকতে হল তাদের। 

উল্লেখ্য, আগামী ২৫ জানুয়ারি ফিরতি লেগে ঘরের মাঠ অ্যানফিল্ডে ঘুরে দাঁড়ানোর সুযোগ থাকছে টুর্নামেন্টের সর্বোচ্চ আটবারের চ্যাম্পিয়দের।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি