আজ মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সচিবের গাড়ি চালককে অব্যাহতি       উল্টো পথে গাড়ি চালানোর বিরুদ্ধে অভিযান অব্যাহত       আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮       ফরিদপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩       দুর্গাপূজার নিরাপত্তায় সারাদেশে র‌্যাবের নজরদারি       জাবিতে ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে ১৬০ জন       কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত       
‘রিজভীর বক্তব্যেই স্পষ্ট বিএনপি নৈরাজ্য করতে চায়’
Published : Thursday, 12 January, 2017 at 2:29 PM, Count : 90
‘রিজভীর বক্তব্যেই স্পষ্ট বিএনপি নৈরাজ্য করতে চায়’স্টাফ রিপোর্টার: বিএনপি যে, দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায় তা দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বক্তব্যে স্পষ্ট হয়েছে। এসমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান  মাহমুদ।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার প্রতিবাদে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

হাসান মাহমুদ বলেন, বিএনপি জোট এখন জনগণের কাছে এক আতঙ্কের নাম।  খালেদা জিয়া  ১শ’ দিন মানুষকে অবরুদ্ধ করে রেখেছিলেন। তাদের হাত থেকে মানুষসহ জীবজন্তু এমনকি গাছ পালাও রক্ষা পায়নি। তিন বছর ধরে নির্বাচন প্রতিহতের নামে যে নৈরাজ্য তারা সৃষ্টি করেছিলো জনগণ তা প্রতিহত করেছে।

তিনি  বলেন, বিএনপি সমাবেশের অনুমতি চেয়েছিলো। তবে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আগে থেকে তথ্য ছিলো তারা সোহরাওয়ার্দী উদ্যানে নাশকতা করবে এবং গাছ পালা কেটে ফেলবে। এজন্য তাদের অনুমতি দেয়া হয়নি।

বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি থেকে বের হয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন,  শেখ হাসিনার অধীনেই আগামী ১৯ সালের নির্বাচন অনুষ্ঠিত হবে। 

খালেদা জিয়া উদ্দেশ্য করে তিনি বলেন, খালেদা জিয়া আপনি ১৯ সালের সেই নির্বাচনের প্রস্তুতি নিন।

তিনি আরো বলেন, আমরা রাষ্ট্রপতির কাছে নির্বাচন কমিশন গঠন নিয়ে প্রস্তাবনা দিয়ে এসেছি। বিশ্বাস করি রাষ্ট্রপতি একটি শক্তিশালী ইসি গঠন করবেন। তার অধীনেই সুষ্ঠু স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি সে নির্বাচনে অংশ নেবে।

বঙ্গবন্ধু স্বাংস্কৃতিক জোটের সভাপতি চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক এমএ করিম, মিনহাজ উদ্দিন মিন্টু ও নওসের আলী প্রমুখ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি