আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদের স্থান নেই: বেনজীর
Published : Thursday, 12 January, 2017 at 3:26 PM, Count : 121
বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদের স্থান নেই: বেনজীরস্টাফ রিপোর্টার: র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদ-সন্ত্রাসের কোন স্থান নেই। এদেশের মানুষ জঙ্গিবাদ পছন্দ করে না। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আইশৃঙ্খলাবাহিনীর জিরো টলারেন্স ও সাধারণ মানুষের ঘৃণার কারণে জঙ্গিবাদ দমন করা সম্ভব হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীতে ‘মহাজোট সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা ও জঙ্গিবাদ নির্মূলে জিরো টলারেন্স’ শীর্ষক এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১২ সাল থেকে এদেশে একটি গোষ্ঠী দেশে অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে। ২০১৩ সালে হেফাজত দেশের মধ্যে একটি বড় ধরণের অস্থিরতা সৃষ্টির করেছিল। তখন ঢাকা মেডিকেলে গেলে শুধু মানুষ পোড়ার গন্ধ পাওয়া যেত। কিন্তু আমাদের বিচক্ষণতার কারণে তারা কোন সুফল পায়নি। সন্ত্রাস প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনী জিরো টলারেন্স নীতিতে অটল আছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি