আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কাতারের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে ১৩টি শর্ত       ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি       রংপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৭ শ্রমিক নিহত      
'অদৃশ্য' জুতা!
Published : Saturday, 17 June, 2017 at 11:52 AM, Count : 117
'অদৃশ্য' জুতা!ভোরের ডাক ডেস্ক : সম্প্রতি অবাক করা এক ধরনের জুতা তৈরি করে সবাইকে হতবাক করে দিয়েছে নেকফিট নামে একটি প্রতিষ্ঠান। যে জুতা বাজারে এনেছে তারা, সে জুতা পরলেও দেখা যাবে না। দেখে মনে হবে খালি পায়ে হাঁটছেন।

মজার ব্যাপার হচ্ছে, এ জুতা পরে চলার সময়ে উত্তপ্ত বালি হোক কিংবা ধুলোময় রাস্তা, কোনও কিছুই পায়ের নীচে অনুভূত হবে না। কারণ বিশেষ পদ্ধতিতে এই জুতা বানিয়েছে ‘নেকফিট’। জুতোটির নাম দেওয়া হয়েছে ‘স্টিক অন সোলস’।

ছবি দেখেই বুঝা যাচ্ছে জুতোটির গঠন কেমন। দেখতে একেবারে জুতোর সোলের মতো। কালো, গোলাপী, নীল যেমনটাই চাই, মনপছন্দ রঙও পেয়ে যাবেন। এই সোলগুলি নষ্ট হওয়ার কোনও সম্ভাবনা নেই। ওয়াটারপ্রুফ হওয়ার পাশাপাশি এগুলো কাটপ্রুফও।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি