আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি       রংপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৭ শ্রমিক নিহত       এবারের ঘরমুখো যাত্রা স্বস্তিদায়ক: সেতুমন্ত্রী      
ধর্ষণ মামলায় অভিনেতা তানভীর কারাগারে : রিমান্ড নামঞ্জুর
Published : Saturday, 17 June, 2017 at 3:04 PM, Count : 71
ধর্ষণ মামলায় অভিনেতা তানভীর কারাগারে : রিমান্ড নামঞ্জুরনিজস্ব সংবাদদাতাঃ ধর্ষণ মামলায় গ্রেফতার চলচ্চিত্র অভিনেতা তানভীর তনুর রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার তাকে ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্ত কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শুক্রবার রূপনগর আবাসিক এলাকার ৯ নং রোডের ওয়ালটন ভবনের বাসা থেকে তনুকে গ্রেফতার করে পুলিশ। এদিন সকালে সকালে রূপনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তানভীর তনু ও তার বন্ধু জাবেদের বিরুদ্ধে মামলা দায়ের করেন এক তরুণী।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ফেসবুকে তনুর সাথে পরিচয় হয় এক তরুণীর। এরপর তনুর সঙ্গে ওই তরুণীর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তরুণীকে মালয়েশিয়া নিয়ে যেতে চেয়েছিলেন তনু। ৬ মে মালয়েশিয়া যাওয়ার বিষয়ে কথা বলার জন্য তনু ওই তরুণীকে বাসায় ডেকে আনেন। সে সময় তনুর স্ত্রী বাসায় ছিলেন না। সেই ফাঁকে তনু মেয়েটিকে ধর্ষণ করেন। এরপর তার বন্ধুকেও বলে তাকে ধর্ষণ করতে। এক পর্যায়ে ওই তরুণী পালিয়ে আসেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি