আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কাবা শরীফে সন্ত্রাসী হামলার পরিকল্পনা নস্যাৎ       কাতারের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে ১৩টি শর্ত       ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি      
`আইসিটি বিভাগের ওয়েবসাইট হ্যাকড’
Published : Saturday, 17 June, 2017 at 4:46 PM, Count : 25
`আইসিটি বিভাগের ওয়েবসাইট হ্যাকড’স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট হ্যাকড হয়েছে।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের সঙ্গে বাংলাদেশের খেলার রেশ ধরে হ্যাকাররা এই কাজ করেছে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার দুপুরের পর থেকে ictd.gov.bd ওয়েবসাইটটি খুলছিলনা।  পরে যোগাযোগ করা হলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের গণমাধ্যমকে বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ভারতীয় হ্যাকাররা ওয়েবসাইটটি হ্যাক করেছে।

তবে ওয়েবসাইটটি পুনরায় চালু করার চেষ্টা চলছে। শুক্রবার বাংলাদেশি হ্যাকাররা ভারতীয় কয়েকটি ওয়েবসাইট হ্যাক করায় পাল্টা জবাবে একাটি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে যুক্তরাজ্যে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ভারতের কাছে বাংলাদেশের হারের পর ‘সাইবার ৭১’ নামে একটি ফেইসবুক পাতা থেকে ভারতের ১০০টি ওয়েবসাইট হ্যাক করার দাবি করা হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি