আজ মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রোহিঙ্গাদের স্বাস্থ্যসেবায় ২৫ কোটি ডলার চায় সরকার       রাজশাহীতে স্ত্রী হত্যা মামলার রায়ে স্বামীর ফাঁসি       প্রধানমন্ত্রীর আগমনে যুক্তরাষ্ট্র মহিলা আ.লীগের সপ্তাহব্যাপী কর্মসূচি       শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী       ২০ নভেম্বর সালমান শাহ হত্যা মামলার প্রতিবেদন       এইচআইভি আক্রান্ত দুই রোহিঙ্গা নারী হাসপাতালে       তানোরে ওএমএসের চালে আগ্রহ নেই ক্রেতাদের      
জঙ্গিদের অপকৌশল সফল হতে দেওয়া হবে না : কৃষিমন্ত্রী
Published : Sunday, 18 June, 2017 at 5:41 PM, Update: 18.06.2017 5:43:52 PM, Count : 70
জঙ্গিদের অপকৌশল সফল হতে দেওয়া হবে না : কৃষিমন্ত্রীস্টাফ রিপোর্টার :  কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘জঙ্গিদের জন্মদাতা হলো আমেরিকা। আমেরিকা লাদেন বানিয়েছে, এরাই আবার লাদেনকে খুন করেছে।

এরা সর্প হয়ে দংশন করে, ওঝা হয়ে ঝাড়ে। এদের সম্বন্ধেও আমাদের চিন্তা-ভাবনা করার সময় এসেছে। 
 
রবিবার নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঈদুল ফিতর উপলক্ষে মেধাবী শিক্ষার্থী ও গরীব দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণিসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, জঙ্গিবাদ শেখ হাসিনা বাংলার মাটিতে মোকাবেলা করে চলছেন। জঙ্গিদের অপকৌশল সফল হতে দেওয়া হবে না।  

কৃষিমন্ত্রী বলেন, আজকে বাংলাদেশ স্বাধীন দেশ। আমরা এই স্বাধীনতা মাগনা পাইনি। ৩০ লক্ষ শহদের রক্ত দিয়া পেয়েছি। আমাদের জাতির জনক ১৪ বছর কারাভ্যন্তরে কাটিয়েছেন। দুইবার হাসিমুখে ফাঁসির মঞ্চে গিয়েছেন। কাজেই আল্লাহর রহমতে এই দেশকে কেউ দাবায়ে রাখতে পারবে না।  

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন সুখী দেশগুলোর মধ্যে অন্যতম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য বয়স্কভাতা, বিধবাভাতা, পঙ্গুভাতা, প্রতিবন্ধিভাতা ও গর্ভকালীন ভাতা দিচ্ছেন। তিনি যতদিন বেঁচে থাকবেন ততদিন গরীব অসহায়দের পাশে থাকবেন। তাইতো তিনি এতিমদের ইফতার পার্টিতে এতিম শিশুকে নিজ হাতে খাইয়েছেন। অন্যদিকে বেগম খালেদা জিয়া এতিমদের ইফতার পার্টিতে শুধু এতিমদের সামনে দিয়ে হেটে গেছেন। এইতো দুজনের মধ্যে পার্থক্য।  

মতিয়া চৌধুরী দিনব্যাপী তার নিজস্ব ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থে নালিতাবাড়ীর  ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭৯ জন শিক্ষার্থীর মাঝে শাড়ি ও থ্রী-পিছ বিতরণ করেন। এ ছাড়া ৪ হাজার ১৫০ জন গরীব দুস্থদের মাঝে  একটি করে কাপড় ও চাতাল শ্রমিক, হোটেল শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার দুস্থ মানুষদের মাঝে ১ হাজার ৪০০ পিছ শাড়ি  বিতরণ করেন ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি