আজ বুধবার, ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৩৬তম বিসিএসে ২৩২৩ জনকে নিয়োগের সুপারিশ       জবি ছাত্রলীগের নতুন কমিটি: সভাপতি তরিকুল সম্পাদক রাসেল       কাল শেখ রাসেলের ৫৩তম জন্মদিন       বুধবার ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ       সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল জাকির হোসেন       নারায়ণগঞ্জে ধর্ষণ মামলার যুগান্তকারী রায়       পুরান ঢাকায় এম কে টাওয়ারে আগুন      
সাদুল্লাপুরেঅপহরণের সাতদিন পর স্কুলছাত্রী উদ্ধার
Published : Monday, 19 June, 2017 at 8:56 PM, Count : 31
সাদুল্লাপুর (গাইবান্ধা) সংবাদদাতা : সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বকশীগঞ্জ এলাকা থেকে শনিবার দিবাগত রাত ২টার দিকে অপহরনের ৭দিন পর ১০ম শ্রেণির ছাত্রী শারমিন আকতারকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার তাকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১১ জুন/১৭ রবিবার সন্ধা সাড়ে ৭টার দিকে বোয়ালীদহ গ্রামের শাহ আলমের কন্যা স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী শারমিন ভ্যাপসা গরমের কারণে বাড়ীর বাহিরের রাস্তায় গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা চকশারাই গ্রামের ফারুক মিয়ার পুত্র বখাটে যুবক ফিরোজসহ কয়েক জন সহযোগী মটর সাইকেল যোগে শারমিনকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে ধাপেরহাট অভিমুখে চলে যায়। শারমিনের পিতা শাহ আলম জানান দির্ঘদিন থেকে তার মেয়ে স্কুলে যাতাযাত কালে বখাটে ফিরোজ তাকে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিল। শারমিন রাজি না হওয়ায় তাকে জোরপুর্বক অপহরণ করে নিয়ে গেছে। এঘটনায় শারমিনের পিতা শাহ আলম বাদী হয়ে সাদুল্লাপুর থানায় অপহরন মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস,আই রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৭ জুন শনিবার রাতে অপহৃতা স্কুল ছাত্রী শারমিনকে অপহরনের মূল হোতা ফিরোজের বাড়ীর পাশ থেকে উদ্ধার করেছেন। ভিকটিম শারমিন জানান,তার উপর অমানুষিক শারিরীক নির্যাতন চালানো হয়েছে। রবিবার তাকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, অপহরণের মূল হোতা ফিরোজকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি