আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কাবা শরীফে সন্ত্রাসী হামলার পরিকল্পনা নস্যাৎ       কাতারের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে ১৩টি শর্ত       ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি      
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টাডাকাত গ্রেফতার
Published : Monday, 19 June, 2017 at 8:59 PM, Count : 29
ছাগলনাইয়া  সংবাদদাতা : ছাগলনাইয়ায় ডাকাতির চেষ্টাকালে ডাকাতদের চিনে ফেলায় ৯ম শ্রেণীর স্কুলছাত্রী রহিমা আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায় ডাকাতদল। মেয়েকে বাঁচাতে এগিয়ে আসলে ছাত্রীর মা খুরশিদা আক্তারকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করে। মুহূর্ষু অবস্থায় এলাকাবাসী রহিমাকে উদ্ধার করে প্রথমে ফেনী সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ধারালো অস্ত্রের কোপে রহিমার ঘাড় অনেকাংশ কেটে যায়। তার ঘাড়ে ও হাতে ৮টি সেলাই দেয়া হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত ইসমাঈল (২৬) নামের এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ঘটনা ঘটে গত শুক্রবার সেহেরীর সময় উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর সতর গ্রামে মোহাম্মদ মিয়ার বাড়িতে। রহিমার পিতা আবদুল হাই বাদী হয়ে গত শনিবার ঈসমাঈলকে প্রধান আসামি করে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেছে। এলাকাবাসী জানায়, রহিমা ও তার মা সেহেরী খাওয়ার জন্য ঘুম থেকে উঠে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের  হলে পূর্ব থেকে উৎপেতে থাকা একই গ্রামের নুরুল ইসলামের পুত্র ইসমাঈলের নেতৃত্বে একদল ডাকাত ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি রহিমাকে কোপাতে থাকে। একপর্যায়ে রহিমা ও তার মাতা মাটিতে  লুটিয়ে পড়ে। ছাগলনাইয়া থানার ওসি (তদন্ত) আবুল খায়ের শেখ জানান, পূর্ব শত্র“তার জের ধরে ইসমাঈল রহিমা ও তার মাকে কুপিয়ে আহত করেছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি