আজ রবিবার, ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ২০ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম.এ রাজ্জাকের ইন্তেকাল       ভাঙ্গায় ৪ লাখ জাল টাকা সহ আটক ৪       পাইকগাছায় নিম্নমানের ইট দিয়ে রাস্তা নির্মাণকালে এলাকাবাসীর তোপে কাজ বন্ধ        নির্দিষ্ট স্থানে পশু কোরবানি কার্যক্রম বাস্তবায়নে খুলনা মহানগরীর বিশেষ সভা       ‘সিদ্ধিরগঞ্জ এর সরকারি সম্পত্তি’ নামক অ্যাপসের উদ্বোধন       লালপুরে ছাত্রদল সভাপতিকে পেটালো যুবলীগ সভাপতি       ঘোড়াঘাটে বানভাসীদের মাঝে ঔষধ ও শুকনা খাবার বিতরণ      
আমেরিকা সর্প হয়ে দংশন করে, ওঁঝা হয়ে ঝাড়ে : কৃষিমন্ত্রী
Published : Monday, 19 June, 2017 at 8:59 PM, Count : 30
নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা : কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আমেরিকা সর্প হয়ে দংশন করে, ওঁঝা হয়ে ঝাড়ে জঙ্গীদের ¯্রষ্টা আমেরিকা। আমেরিকাই লাদেন বানিয়েছে, আবার এরাই লাদেন কে হত্যা করছে। তাই এদের সম্পর্কে আমাদের চিন্তা ভাবনা করার সময় এসেছে। কারণ আমাদের এই বাংলাদেশ স্বাধীন দেশ, আমরা এই স্বাধীনতা মাগনা পাই নি। গতকাল রোববার দিনব্যাপী গরীব দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।
কৃষি মন্ত্রী বলেন, আাপনারা জানেন আমাদের দেশ ঠিক ঠাক মতো চলচিল। পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছিল। সে অবস্থায় কিছু লোক দেশে অশান্তি সৃষ্টি করার জন্য জঙ্গিবাদ কর্মকান্ড চালাচ্ছে।  আপনারা জানেন গত রোজা প্রায় শেষের দিকে। এক টানা আট দিনের ছুটি। হাসি খুশি মনে ঢাকা থেকে প্রায় ৫০ লাখ মানুষ বাড়ি ছেড়ে গিয়েছিলো ঈদ করার জন্য। আর ঠিক দুই দিন আগে হলি আর্টিজেনে জঙ্গী হামলা করে বেশ কয়েক জনকে মেরে ফেলা হয়। এর ভেতরে একজন ইতালিয়ান মহিলাও ছিলেন। তিনি কিন্তু গর্ভবতী ছিলেন। কিন্তু সেই নারী জঙ্গীদের বলেছিল, আমি গর্ভবতী, আমাকে তোমরা মেরো না। কিন্তু জঙ্গীরা তাকে রেহাই দেয় নি। এরা ইসলামের নামে এ রকম অপকর্ম চালিয়ে যাচ্ছে। কিন্তু ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সাম্যের ধর্ম। এই বাংলার মাটিতে শেখ হাসিনা জঙ্গীবাদ মোকাবেলা করে চলছেন এবং করবেন। এই দেশের মাটিতে জঙ্গীদের অপকর্ম সফল হতে দেওয়া হবে না।
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী দিনব্যাপী তাঁর নিজস্ব ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপজেলার ৮ টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭৯ জন শিক্ষার্থীর মাঝে শাড়ী ও থ্রীপিছ, চার হাজার ১৫০ জন গরীব দুস্থদের মাঝে কাপড় ও চাতাল শ্রমিক, হোটেল শ্রমিক সহ বিভিন্ন শ্রেণী পেশার দুস্থ মানুষদের মাঝে এক হাজার ৪০০ পিছ শাড়ী বিতরণ  করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রসাশক ড.মল্লিক আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছম আরা আসমাসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি