আজ সোমবার, ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে চাপ দেওয়ার অনুরোধ       শিনজো অ্যাবের জয়       চট্টগ্রামে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন       বাংলাদেশকে ৩৭০ রানের টার্গেট দিল প্রোটিয়ারা       বাংলাদেশ-ভারতের জেসিসি বৈঠক শুরু আজ       ওয়ানডে ক্রিকেটে সবার চেয়ে এগিয়ে ম্যাশ       ৫০ দিনে ২৫ কোটি টাকা না দিলে শওকতের জামিন বাতিল      
সদরপুরে চোরসহ মোটরসাইকেল উদ্ধার
Published : Monday, 19 June, 2017 at 8:59 PM, Count : 29
সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা : ফরিদপুরের সদরপুরে মোটর সাইকেলসহ এক চোর কে আটক করেছে সদরপুর থানা পুলিশ। গতকাল গত শনিবার সকাল ১২টায় সদরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কালিখোলা মোড় এলাকা থেকে স্থানীয় জনগনের সহায়তায় পুলিশ গাড়িসহ চোর কে আটক করে। দুস্কৃতি কারীর মামুন মোল্যা(২৮)। মামুন শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার চরদুপুরীয়া মোল্যা কান্দি গ্রামের রহিম মোল্যার পুত্র।
জানাযায়। মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের ভদ্রাসন গ্রামের মৃত সরল খাঁর পুত্র লাল চাঁন খাঁ(৩৫) এর প্লাটিনা রেজিষ্ট্রেশন নম্বর শরিয়তপুর-হ-১১-৩৩৫৯ এর একশ সিসি লাল রংয়ের একটি মোটর সাইকেল শনিবার সকাল অনুমান আট’টার দিকে স্থানীয় চান্দেরচর বাজারের মসজিদের মাঠের মধ্যে রেখে বাজার করতে যায়। বাজার শেষে গাড়ি দেখতে না পেয়ে ফোনযোগে নিকটাত্বীয়দের সংবাদ জানায়। সংবাদের ভিত্তিতে আতœীয় স্বজনরা বিভিন্ন সড়কসহ থানায় অবগত করে। গাড়ির মালিক লাল চাঁন খাঁ অন্য একটি মোটর সাইকেলে যোগে ভাঙ্গা মোড়ে এসে অবস্থান নেয়। পরে ভাঙ্গার বিশ্বরোড মোড় থেকে তার গাড়ি চিনতে পেরে আরোহীর পিছু নেয়। ভাঙ্গা উপজেলার পার্শ্ববর্তী সদরপুর থানার কালিখোলা মোড় এলাকায় আরোহীকে পথরোধ করে। ওই সময় দুস্কৃতিকারী গাড়ি রেখে পালানোর চেষ্ঠা করলে স্থানীয় জনগন তাকে আটক করে। খবর পেয়ে সদরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি ও চোর কে উদ্ধার করে সদরপুর থানায় নিয়ে আসে।
এব্যাপারে সদরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক সঞ্চিত কুমার ঘটনার সত্যতা জানিয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রয়োজনীয় আশ্বাস জানান।
গাড়ির মালিক লাল চাঁন খাঁ বলেন, আমি অনেক খোজাখুজির পর গাড়ির সন্ধান পেয়েছি। আমার গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র রয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি