আজ সোমবার, ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে চাপ দেওয়ার অনুরোধ       শিনজো অ্যাবের জয়       চট্টগ্রামে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন       বাংলাদেশকে ৩৭০ রানের টার্গেট দিল প্রোটিয়ারা       বাংলাদেশ-ভারতের জেসিসি বৈঠক শুরু আজ       ওয়ানডে ক্রিকেটে সবার চেয়ে এগিয়ে ম্যাশ       ৫০ দিনে ২৫ কোটি টাকা না দিলে শওকতের জামিন বাতিল      
ইফতার মাহফিলের অর্থ ত্রাণকাজে ব্যবহার
রাউজানে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত চলছে
Published : Monday, 19 June, 2017 at 9:04 PM, Count : 889
রাউজানে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত চলছে মো. হাবিবুর রহমান, রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের রাউজানে ভারী বর্ষণ ও পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। গত শনিবার তিনি উপজেলার চিকদাইর, ডাবুয়া, হলদিয়া ইউনিয়ন ও পৌরসভার ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শনে যান। তিনি অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত রস্তাঘাট, বিধ্বস্ত ঘর-বাড়ি, ইউনিয়ন পরিষদ ভবন, সর্ত্তা খালের ভাঙন ঘুরে দেখার পাশাপাশি ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় করেন। পরিদর্শন ও বিভিন্নস্থানে ত্রাণ বিতরণকালে সাংসদের সাথে ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম হোসেন রেজা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমদ, হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, ডাবুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী লালু, উরকিরচরের চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল, চিকদাইর ইউপি চেয়ারম্যান প্রিয়োতোষ চৌধুরী, কাউন্সিলর আলমগীর আলী, জমির উদ্দিন পারভেজ,  নজরুল ইসলাম চৌধুরী, সাইফুল ইসলাম চৌধুরী রানা, এডভোকেট দিপক দত্ত, আহসান হাবিব চৌধুরী, শামীমুল ইসলাম চৌধুরী সামু,পূজা উদযাপন পরিষদের নেতা শ্যামল পালিত,  সুমন দে, ম্যালকম চক্রবর্তী প্রমূখ।  জানা গেছে, বন্যার পর সরকার প্রদত্ত দুই মেট্রিক টন চাউল ও পঁচিশ হাজার টাকা ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে বিতরণ করা হয়। বন্যার প্রবল স্রোতের কবলে পড়ে নিহত নিহত স্কুলছাত্র মো. ইসমাইল হোসেন নয়ন (১৪) ও ব্যবসায়ী মো. সাবেত (২২)’র পরিবারে বিশ হাজার টাকা করে প্রদান করা হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি