আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কাবা শরীফে সন্ত্রাসী হামলার পরিকল্পনা নস্যাৎ       কাতারের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে ১৩টি শর্ত       ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি      
গুরুদাসপুরে জমিজমা বিরোধের এ্যাডভোকেট কমিশনের তদন্ত সম্পন্ন
Published : Monday, 19 June, 2017 at 9:04 PM, Count : 16
গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা : নাটোরের গুরুদাসপুর উপজেলার বৃচাপিলা গ্রামে পুকুর সীমানা নির্ধারন, সীমানার মাটি কর্তন, পুকুর পাড়ের গাছ কর্তন সংক্রান্ত আদালতের মামলা নিরসনের লক্ষ্যে এ্যাডভোকেট কমিশনে তদন্ত সম্পন্ন হয়েছে।  
গত শনিবার এ্যাডভোকেট কমিশনের প্রধান নাটোর জজ আদালতের এ্যাডভোকেট ব্রজেন্দ্রনাথ সরকারের নেতৃত্বে ওই তদন্ত চলাকালীন মামলার বাদী বৃ-চাপিলার হাজ্বী শুকুর আলী দাবি করেন, তিনি একই গ্রামের কিনু মোল্লার ওয়ারিশদের নিকট থেকে ওই মৌজার ৩৯৮ নং খতিয়ানের ১৭২৩ দাগের ৯৭ শতাংশ জমি খরিদ করেন এবং কিনু মোল্লার ভেন্ডার সশিকান্ত কিনু মোল্লার নিকট বিক্রয়ের পূূর্বে ১ একর ৩০ শতাংশের মধ্যে ৩৩ শতাংশ লুৎফর রহমানের নিকট বিক্রয় করেন। তিনি ওই জমিসহ ১ একর ৩০ শতাংশ জমি খরিদ করে বাড়ী নির্মাণসহ পুকুর খনন করে মাছ চাষ করে জমিটি ভোগদখল করছিলেন। কিন্তু বিবাদী আফজাল হোসেন ও বাসেত আলী দাবি করেন কিনু মোল্লার ওয়ারিশগণ তাদের প্রাপ্ত অংশের চাইতে বেশি জমি বিক্রয় করেছেন। যার পরিমাণ প্রায় ২৬ শতাংশ। তাছাড়াও উক্ত দাগে নকশায় আর.এস খতিয়ানে ওই দাগের জমি ২৫ শতাংশ বৃদ্ধি হয়েছে। কাজেই কিনু মোল্লার ওয়ারিশদের বিক্রি করা সম্পত্তি সঠিক না।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি