আজ সোমবার, ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে চাপ দেওয়ার অনুরোধ       শিনজো অ্যাবের জয়       চট্টগ্রামে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন       বাংলাদেশকে ৩৭০ রানের টার্গেট দিল প্রোটিয়ারা       বাংলাদেশ-ভারতের জেসিসি বৈঠক শুরু আজ       ওয়ানডে ক্রিকেটে সবার চেয়ে এগিয়ে ম্যাশ       ৫০ দিনে ২৫ কোটি টাকা না দিলে শওকতের জামিন বাতিল      
৪ বাড়িতে ডাকাতি
Published : Monday, 19 June, 2017 at 9:04 PM, Count : 41
খোকসা (কুষ্টিয়া) সংবাদদাতা : কুষ্টিয়ার খোকসার গ্রামে ৪ বাড়িতে দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্রের মুখে পরিবার গুলোর সদস্যদের জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ৬ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার গভীর রাতে শোমসপুর ইউপির কাদিরপুর গ্রামের মৃত রাম চন্দ্র বিশ্বাসের কন্যা কলেজ ছাত্রী রিতা রানী বিশ্বাস (২৪) প্রকৃতির ডাকে বাইরে বের হয়। এ সময় বাড়িতে অন্য লোকের উপস্থিতি টের পেয়ে সে চোর চোর বলে চিৎকার করে। এ সময় কলেজ ছাত্রীর ছোট ভাই আশিষ কুমার বিশ্বাস (২১) ঘর থেকে বাইড়ে এলে ডাকাতরা তাদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি শুরু করে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি