আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
চ্যাম্পিয়নস ট্রফির সেরা একাদশে সাকিব
Published : Monday, 19 June, 2017 at 9:07 PM, Count : 65
স্পোর্টস রিপোর্টার : ভারত-পাকিস্তানের ফাইনাল ম্যাচ দিয়ে গতকাল পর্দা নামলো চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসরের। তবে ফাইনাল ম্যাচের আগেই পারফরম্যান্সের ভিত্তিতে সেরা একাদশ তৈরি করেছেন জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।
আর ভারতীয় এই ধারাভাষ্যকারের সেরা একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান। হার্শা ভোগলের একাদশে ইনিংসের শুরু করবেন শিখর ধাওয়ান আর রোহিত শর্মা।বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল দুর্দান্ত ফর্মে থাকেলও ভারতীয় এই জুটিকেই বেঁছে নিয়েছেন তিনি। তিন নম্বরে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, একই সাথে একাদশের অধিনায়কত্বে থাকছেন এই ডানহাতি।
মিডল অর্ডারে জো রুট ও বেন স্টোকসকে রেখেছেন হার্শা। ব্যাটিংয়ে মুশফিকের চেয়ে পিছিয়ে থাকলেও উইকেট কিপিংয়ে এগিয়ে থাকায় ধোনির কাছে জায়গা হারিয়েছেন এই টাইগার উইকেট কিপার ব্যাটসম্যান।
নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত এক সেঞ্চুরি করে দলকে সেমিতে নেয়া সাকিবকে সাত নম্বরে রেখেছেন হার্শা ভোগলে। স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন আদিল রাশিদ। আর পেস আক্রমণে দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার মরনে মরকেলের সঙ্গে আছেন পাকিস্তানি তরুণ ডানহাতি পেসার হাসান আলি ও আরেক পাকিস্তানি জুনায়েদ খান।
সেরা একাদশ : শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), জো রুট, বেন স্টোকস, এমএস ধোনি (উইকেট কিপার), সাকিব আল হাসান, আদিল রশিদ, মরনে মরকেল, হাসান আলি, জুনায়েদ খান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি